ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

‘বুবলী কে !

#

০১ ফেব্রুয়ারি, ২০২৪,  3:29 PM

news image

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যে দীর্ঘদিন ধরে চিত্রনায়ক শাকিব খানকে  নিয়ে দ্বন্দ্ব চলছে। তাদের বিরোধ বেড়েই চলেছে। সুযোগ পেলে একে অন্যকে আক্রমণ করে কথা বলেন।


এবার বুবলীর পক্ষ নিয়ে অপুর কঠোর সমালোচনা করেন তারই বড় বোন গায়িকা নাজনীন মিমি। শুধু সমালোচনাই নয়, রীতিমতো ‘অকথ্য ভাষা’ও ব্যবহার করেছেন তিনি। যা নিয়ে নেটদুনিয়ায় চলছে তুমুল সমালোচনা। তবে এসব বিষয়ে বরাবরের মতো এবারও নিরব আছেন অপু-বুবলী।


মিমির এমন সমালোচনার কারণ জানতে যোগাযোগ করা হয় বুবলীর সঙ্গে। কিন্তু তার কোনো সাড়া পাওয়া যায়নি। অপুর সঙ্গে যোগাযোগ করা গেলেও, তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নন।


অপুর এক বাক্য, ‘বুবলী কে? তাকেই তো আমি চিনি না।’


তিনি এখন ব্যস্ত আছেন ব্যবসা ও অভিনয় নিয়ে। সেকথা জানিয়ে এই চিত্রনায়িকা বলেন, ‘এখন আমার সব চিন্তা ভাবনা কাজ ও পরিবার নিয়ে। অন্যদিকে নজর দেওয়ার একদম সময় নেই। কে, কি বলল- সেসব বিষয়ে কথা বলারও কোনো ইচ্ছে নাই। আশা করি, এ বছর ভক্ত-দর্শকদের ভালো কিছু ছবি উপহার দিতে পারব।’


উল্লেখ্য, সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে নাজনীন মিমির কিছু ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এ ঘটনায় অপু ভক্তরা তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন। মিমি প্রকাশ্যে অপুকে ‘অকথ্য ভাষায়’ গালিগালাজও করেছেন। বিষয়টি এখন নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। অপু-বুবলীর ঝগড়া মেনে নিলেও তারা মানতে পারছেন না মিমির কথাগুলোকে। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল