ঢাকা ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
সংবাদ শিরোনাম
শান্ত সীমান্ত পরিস্থিতি, টেকনাফ - সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচলের দাবি পটিয়ায় সোনালী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত পটিয়ায় শহীদের শ্রদ্ধা জানিয়েছেন এলডিপির নেতৃবৃন্দরা উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত কক্সবাজারে পর্যটকের ঢল: ভোগান্তি মহান একুশের শুভেচ্ছা মহান একুশে ফেব্রুয়ারির শুভেচ্ছা রাঙ্গুনিয়ায় বজলুর রহমান মহাজেরে মক্কী(রহঃ) বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ২১ ফেব্রুয়ারি

‘বুবলী কে !

#

০১ ফেব্রুয়ারি, ২০২৪,  3:29 PM

news image

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যে দীর্ঘদিন ধরে চিত্রনায়ক শাকিব খানকে  নিয়ে দ্বন্দ্ব চলছে। তাদের বিরোধ বেড়েই চলেছে। সুযোগ পেলে একে অন্যকে আক্রমণ করে কথা বলেন।


এবার বুবলীর পক্ষ নিয়ে অপুর কঠোর সমালোচনা করেন তারই বড় বোন গায়িকা নাজনীন মিমি। শুধু সমালোচনাই নয়, রীতিমতো ‘অকথ্য ভাষা’ও ব্যবহার করেছেন তিনি। যা নিয়ে নেটদুনিয়ায় চলছে তুমুল সমালোচনা। তবে এসব বিষয়ে বরাবরের মতো এবারও নিরব আছেন অপু-বুবলী।


মিমির এমন সমালোচনার কারণ জানতে যোগাযোগ করা হয় বুবলীর সঙ্গে। কিন্তু তার কোনো সাড়া পাওয়া যায়নি। অপুর সঙ্গে যোগাযোগ করা গেলেও, তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নন।


অপুর এক বাক্য, ‘বুবলী কে? তাকেই তো আমি চিনি না।’


তিনি এখন ব্যস্ত আছেন ব্যবসা ও অভিনয় নিয়ে। সেকথা জানিয়ে এই চিত্রনায়িকা বলেন, ‘এখন আমার সব চিন্তা ভাবনা কাজ ও পরিবার নিয়ে। অন্যদিকে নজর দেওয়ার একদম সময় নেই। কে, কি বলল- সেসব বিষয়ে কথা বলারও কোনো ইচ্ছে নাই। আশা করি, এ বছর ভক্ত-দর্শকদের ভালো কিছু ছবি উপহার দিতে পারব।’


উল্লেখ্য, সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে নাজনীন মিমির কিছু ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এ ঘটনায় অপু ভক্তরা তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন। মিমি প্রকাশ্যে অপুকে ‘অকথ্য ভাষায়’ গালিগালাজও করেছেন। বিষয়টি এখন নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। অপু-বুবলীর ঝগড়া মেনে নিলেও তারা মানতে পারছেন না মিমির কথাগুলোকে। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল