ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আজ দুপুরে রাজু ভাস্কর্যে বিক্ষোভ সমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

হলিউড অভিনেতা টম ক্রুজ মেয়েকে দেখেন না দীর্ঘ ১১ বছর

#

বিনোদন ডেস্ক

০৭ জুলাই, ২০২৪,  2:12 PM

news image
ছবি: সংগৃহীত

হলিউড অভিনেতা টম ক্রুজ মানেই সুপারহিট সিনেমা। বিশ্বব্যাপী অসংখ্য দর্শকের উন্মাদনা জাগে তার নাম শুনলেই। কিন্তু ব্যক্তি জীবনে একজন বাবা হিসেবে নিজের সন্তানের সঙ্গে সম্পর্ক গড়তে কতটা সফল এ অভিনেতা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি টম ক্রুজের কাছের এক সূত্র জানিয়েছেন অবাক করা খবর। নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন অভিনেতার কন্যা সুরি। এমনকি দীর্ঘ ১১ বছর ধরে দেখা হয়না বাবা-মেয়ের। 

টম ক্রুজ যখন সর্বশেষ সুরিকে দেখেছিলেন, তখন তার বয়স ছিল ৭ বছর। সুরির বয়স এখন ১৮। এতগুলো বছর টম ক্রুজের সঙ্গে দেখা হয়নি সুরির। এখন শোনা যাচ্ছে অভিনেতা নিজেই নাকি দেখা করতে চাননি সুরির সাথে।

অভিনেতার কাছের সূত্র এই প্রসঙ্গে বলেন, ‘সুরির সাথে এতগুলো বছর ক্রুজের দেখা হয়নি তার কারণ খুব সাধারণ, অভিনেতাই দেখা করতে চাননি।’

তবে অন্য সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো। কেন তিনি সুরির সাথে সম্পর্ক ঠিক করতে আগ্রহী নন, এই বিষয়টি ভাবাচ্ছে ভক্তদের।

৬২ বছর বয়সী অভিনেতা ও তার প্রাক্তন স্ত্রী নিকোল কিডম্যানের দত্তক নেয়া দুই সন্তান ইজাবেলা ক্রুজ (৩১) এবং কনর ক্রুজ (২৯)। এই দুই সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো।

সুরির মা কেটি হোমসের সাথে টম ক্রুজের বিচ্ছেদ হয় ২০১২ সালে। এরপর সুরিকে দেখার আইনি অধিকার পেলেও তিনি দেখা করেননি। এটা তার নিজের সিদ্ধান্তের কারণেই হয়েছে বলে জানান সূত্র।

চলতি বছরের জুনে, সুরি তার নাম থেকে বাবার পদবী ‘ক্রুজ’ মুছে ফেলেছেন। এতে বোঝা যাচ্ছে যে বাবার পরিচয়ে আগ্রহ নেই সুরিরও। তিনি মায়ের নামের মধ্যাংশ ‘নোয়েল’ যোগ করেছেন। তবে আইনি ভাবে নাম বদলেছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল