ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

সোনালির মৃত্যু রহস্যে নতুন মোড়, ফাঁস সিসিটিভি ফুটেজে!

#

২৭ আগস্ট, ২০২২,  4:38 PM

news image

ভারতের হরিয়ানার বিজেপি নেত্রী অভিনেত্রী সোনালি ফোগাট- এর মৃত্যু রহস্যে এবার নতুন মোড়। সামনে এসেছে এক সিসিটিভি ফুটেজ। এতে দেখা গেছে, গোয়ার অঞ্জুনা বিচের এক বিখ্যাত রেস্তোরাঁয় গিয়েছিলেন সোনালি। সে সময় তার সঙ্গে ছিলেন দুই সহকর্মী সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিং।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সেখানে কিছুক্ষণ থেকে সোনালি ফোগাট সহকর্মী ও অভিযুক্ত সুধীর সাঙ্গওয়ানকে ধরে হোটেলের উদ্দেশে রওনা দিয়েছিলেন। তিনি এমন অবস্থায় ছিলেন যে নিজ পায়ে দাঁড়াতেই পারছিলেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমসসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, প্রথমদিকে সোনালি ফোগাটের মৃত্যু স্বাভাবিক মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, বিজেপির এই নেত্রীর দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এর ওপর ভিত্তি করেই গত বৃহস্পতিবার গোয়া পুলিশ সোনালি ফোগাটের দুই সহকর্মী সহকর্মী সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। এর আগে সোনালির ভাই রিঙ্কু ঢাকা ওই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সোনালির পরিবারের দাবি, সুধীর সোনালির মৃত্যুর পর তার পরিবারের অনেকের সঙ্গে কথা বলেছে, আর সবাইকে মৃত্যুর বিভিন্ন কারণ বলেছে। তার থেকেই সন্দেহের শুরু। এরপরই সোনালির মৃত্যুর তদন্ত সিবিআই-এর কাছে দেওয়ার দাবি করেছেন তারা। 

পুলিশের দাবি, রেস্তোরাঁর সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গেছে, বিজেপির নেত্রী সোনালিকে জোর করে ‘সন্দেহজনক’ পানীয় খাওয়াচ্ছিলেন সুধীর সাঙ্গওয়ান। এখন প্রশ্ন উঠছে, কেন হাঁটতে পারছিলেন না সোনালি? তাকে কি মাদক মেশানো পানীয় খাইয়েছিলেন সুধীর? যদি সেটাই হয়ে থাকে সোনালির সঙ্গে, তবে তার উদ্দেশ্য ঠিক কী ছিল?

আর যদি তা না হয়, সোনালির শরীর খারাপ হওয়ার সময় কেন তাকে হাসপাতালে নিয়ে গেলেন না তার সঙ্গীরা? সব মিলিয়ে আরও জটিল হয়ে উঠেছে সোনালির মৃত্য রহস্য।

প্রসঙ্গত, ২০০৬ সালে অভিনয় জগতে পা রাখেন সোনালি ফোগাট। তার ২ বছর পরই রাজনীতিতে অভিষেক ঘটে নায়িকার। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তার অভিনয় নজর কাড়ে। শেষবার ছোটপর্দায় সোনালিকে দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-তে। ইনস্টাগ্রাম ও টিকটকেও অনুরাগীর সংখ্যা কম ছিল না সোনালির।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল