ঢাকা ৩০ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
সমস্যা এক কিডনিতে, ডাক্তার কাটলেন অন্যটা লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস টাইটানের মতো এবার সাগরের তলদেশে যেতে চান মার্কিন ধনকুবের ৩০ কোটি টাকার ঝামেলা মিটল বিনা পয়সায় ১ জুলাই থেকে আবারও বাড়ছে পানির দাম পারমাণবিক অস্ত্র তৈরির দ্বারপ্রান্তে ইরান ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত রাফায় আশ্রয়শিবিরে ভয়াবহ হামলাকে ‘দুর্ঘটনা’ বললেন নেতানিয়াহু সিনেমাই তার ধ্যান-জ্ঞান মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি

সেন্সর বোর্ডের নতুন কমিটির সদস্য হলেন পূর্ণিমা

#

নিজস্ব সংবাদদাতা

১৩ মে, ২০২৪,  12:39 PM

news image

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি গঠন করেছে সরকার। ১৫ সদস্যের এই কমিটিতে স্থান পেয়েছেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। গতকাল রবিবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে কমিটির সদস্যদের নাম প্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

এতে প্রথমবারের মতো স্থান পেয়েছেন অভিনেতা আজিজুল হাকিম ও অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। এ ছাড়া অভিনয়শিল্পী হিসেবে আছেন অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, সুজাতা আজিম। নির্মাতা হিসেবে বোর্ডে জায়গা পেয়েছেন কাজী হায়াৎ, জাহাঙ্গীর আলম ও প্রযোজক হিসেবে এই নিয়ে পঞ্চমবার সদস্য হলেন খোরশেদ আলম খসরু।

নতুন কমিটিতেও বরাবরের মতো আছেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক (নুজহাত ইয়াসমিন) ও সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম। এ ছাড়া বিভিন্ন মন্ত্রণালয় থেকে ছয়জন প্রতিনিধিও থাকছেন সদস্য হিসেবে।

বর্তমানে পরিবার নিয়েই ব্যস্ত পূর্ণিমা। মাঝে মাঝে শোবিজের বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যায়। তার অভিনীত দুই সিনেমা ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ মুক্তির অপেক্ষায়।

উল্লেখ্য, সাম্প্রতিক কালে ঈদে মুক্তি পাওয়া ‘আহারে জীবন’ সিনেমায় তাকে দেখা গিয়েছিল। ওই সিনেমায় ফেরদৌস আহমেদের সঙ্গে জুটি বেধেছিলেন তিনি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল