ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

সেন্সর বোর্ডের নতুন কমিটির সদস্য হলেন পূর্ণিমা

#

নিজস্ব সংবাদদাতা

১৩ মে, ২০২৪,  12:39 PM

news image

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি গঠন করেছে সরকার। ১৫ সদস্যের এই কমিটিতে স্থান পেয়েছেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। গতকাল রবিবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে কমিটির সদস্যদের নাম প্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

এতে প্রথমবারের মতো স্থান পেয়েছেন অভিনেতা আজিজুল হাকিম ও অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। এ ছাড়া অভিনয়শিল্পী হিসেবে আছেন অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, সুজাতা আজিম। নির্মাতা হিসেবে বোর্ডে জায়গা পেয়েছেন কাজী হায়াৎ, জাহাঙ্গীর আলম ও প্রযোজক হিসেবে এই নিয়ে পঞ্চমবার সদস্য হলেন খোরশেদ আলম খসরু।

নতুন কমিটিতেও বরাবরের মতো আছেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক (নুজহাত ইয়াসমিন) ও সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম। এ ছাড়া বিভিন্ন মন্ত্রণালয় থেকে ছয়জন প্রতিনিধিও থাকছেন সদস্য হিসেবে।

বর্তমানে পরিবার নিয়েই ব্যস্ত পূর্ণিমা। মাঝে মাঝে শোবিজের বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যায়। তার অভিনীত দুই সিনেমা ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ মুক্তির অপেক্ষায়।

উল্লেখ্য, সাম্প্রতিক কালে ঈদে মুক্তি পাওয়া ‘আহারে জীবন’ সিনেমায় তাকে দেখা গিয়েছিল। ওই সিনেমায় ফেরদৌস আহমেদের সঙ্গে জুটি বেধেছিলেন তিনি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল