ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

সম্রাট মাইকেল জ্যাকসন এর ১৫ তম মৃতু‌্য বাষিকী আজ

#

বিনোদন ডেস্ক

২৫ জুন, ২০২৪,  6:32 PM

news image
ছবি: সংগৃহীত

মৃত্যুর ১৫ বছর পরও ফিরে ফিরে আসেন পপ সম্রাট মাইকেল জ্যাকসন। এখনো তাঁকে নিয়ে বিশ্বের অগণিত মানুষের কৌতূহলের শেষ নেই। ফলে হামেশাই তাঁকে নিয়ে চর্চা হয় সংবাদমাধ্যমে। তাঁর গান আর ‘মুনওয়াক’ নাচের অনুরাগী ছড়িয়ে আছে বিশ্বজুড়ে।

আবারও সংবাদের শিরোনামে এলেন মাইকেল জ্যাকসন। আয়ের রেকর্ড ছাড়িয়ে গেছেন তিনি। ২০২৩ সালে মৃত তারকারা কে কী পরিমাণ অর্থ আয় করেছেন, তার একটি তালিকা প্রকাশ করেছে মার্কিন সাময়িকী ফোর্বস।

এ বছর ১১৫ মিলিয়ন ডলার আয় করে শীর্ষে রয়েছেন মাইকেল জ্যাকসন। তাঁকে নিয়ে শো, বায়োপিক নির্মাণের চুক্তি থেকে এ অর্থ এসেছে।

এর মধ্যে মাইকেল জ্যাকসনকে নিয়ে ‘এমজে: দ্য মিউজিক্যাল’ শো থেকে ৮৫ মিলিয়ন ডলার এসেছে বলে জানিয়েছে ফোর্বস। তাঁর বায়োপিক নির্মাণ করছেন হলিউড পরিচালক অ্যান্টনি ফুকো, বায়োপিকের চুক্তি থেকেও মোটা অঙ্কের অর্থ এসেছে।

প্রতিবছরই এই তালিকা প্রকাশ করে ফোর্বস। চার বছর পর তালিকার শীর্ষে ফিরলেন জ্যাকসন। ২০১৯ সালে তালিকায় শীর্ষে ছিলেন তিনি। এবারের তালিকায় মাইকেল জ্যাকসনের পর দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন এলভিস প্রিসলি ও রে মানজারেক।

মাইকেল জ্যাকসন মারা যান ২০০৯ সালের ২৫ জুন। তিনি ছিলেন একাধারে সংগীতশিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেতা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল