ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে জাহাজ কাটার সময় বিকট শব্দে বিস্ফোরণ, দগ্ধ ১২ কক্সবাজারের সাবেক সাংসদ বদি এখন চট্টগ্রাম কারাগারে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার আজীবন সদস্যরা ইসলামী ব্যাংক চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদ এস আলম গ্রুপের এবার পদত্যাগ করলেন চমেবি উপাচার্য’র বিএনপি ঘোষিত ৩১ দফা বাস্তবায়নে পটিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত জাল দলিলে জমি আত্মসাত, মামলায় ফেঁসে যাচ্ছে প্রতারকরা বিভ্রান্তিকর, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রচারে ক্ষোভ দক্ষিণ জেলা বিএনপি’র বাফুফে ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ডিএমপিতে ২৮ পুলিশ কর্মকর্তার বদলি ও চার থানায় নতুন ওসি

রাস্তায় অস্ত্র হাতে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল

#

নিজস্ব সংবাদদাতা

১১ মে, ২০২৪,  4:51 PM

news image
ছবি: সংগৃহীত

ভারতের লখনৌয়ে এক তরুণীকে হাতে পিস্তল নিয়ে নাচতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল সেই ভিডিও। এক মঞ্চে বেশ কয়েকজন যুবকের সঙ্গে নাচ করতে দেখা যায় ওই নৃত্যশিল্পীকে।

জানা যায়, ভাইরাল ওই তরুণীর নাম সিমরান যাদব। ইনস্টাগ্রামে তার অনুসারী রয়েছে ২২ লাখ, ইউটিউবেও রয়েছে প্রায় ১৮ লাখ সাবস্ক্রাইবার।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে শেয়ার করে অ্যাডভোকেট কল্যাণজি চৌধুরী লিখেছেন, লখনৌয়ের ইনস্টাগ্রাম তারকা সিমরান যাদব প্রকাশ্যে হাইওয়েতে পিস্তল নেড়ে এবং সমাজে তার সম্প্রদায়ের শক্তি দেখানোর জন্য একটি ভিডিও ভাইরাল করে আইন ও আচরণবিধি লঙ্ঘন করছেন। কিন্তু নিরাপত্তা কর্মকর্তারা নীরব।

এতে নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। লখনৌ পুলিশ জানিয়েছে, ওই ঘটনার তদন্ত শুরু করেছে তারা। সিমরানের বাড়িতেও হানা দিয়েছিল। তার অস্ত্র বৈধ না অবৈধ সেসব জানা জরুরি। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল