ঢাকা ৩০ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
সমস্যা এক কিডনিতে, ডাক্তার কাটলেন অন্যটা লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস টাইটানের মতো এবার সাগরের তলদেশে যেতে চান মার্কিন ধনকুবের ৩০ কোটি টাকার ঝামেলা মিটল বিনা পয়সায় ১ জুলাই থেকে আবারও বাড়ছে পানির দাম পারমাণবিক অস্ত্র তৈরির দ্বারপ্রান্তে ইরান ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত রাফায় আশ্রয়শিবিরে ভয়াবহ হামলাকে ‘দুর্ঘটনা’ বললেন নেতানিয়াহু সিনেমাই তার ধ্যান-জ্ঞান মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি

রাস্তায় অস্ত্র হাতে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল

#

নিজস্ব সংবাদদাতা

১১ মে, ২০২৪,  4:51 PM

news image
ছবি: সংগৃহীত

ভারতের লখনৌয়ে এক তরুণীকে হাতে পিস্তল নিয়ে নাচতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল সেই ভিডিও। এক মঞ্চে বেশ কয়েকজন যুবকের সঙ্গে নাচ করতে দেখা যায় ওই নৃত্যশিল্পীকে।

জানা যায়, ভাইরাল ওই তরুণীর নাম সিমরান যাদব। ইনস্টাগ্রামে তার অনুসারী রয়েছে ২২ লাখ, ইউটিউবেও রয়েছে প্রায় ১৮ লাখ সাবস্ক্রাইবার।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে শেয়ার করে অ্যাডভোকেট কল্যাণজি চৌধুরী লিখেছেন, লখনৌয়ের ইনস্টাগ্রাম তারকা সিমরান যাদব প্রকাশ্যে হাইওয়েতে পিস্তল নেড়ে এবং সমাজে তার সম্প্রদায়ের শক্তি দেখানোর জন্য একটি ভিডিও ভাইরাল করে আইন ও আচরণবিধি লঙ্ঘন করছেন। কিন্তু নিরাপত্তা কর্মকর্তারা নীরব।

এতে নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। লখনৌ পুলিশ জানিয়েছে, ওই ঘটনার তদন্ত শুরু করেছে তারা। সিমরানের বাড়িতেও হানা দিয়েছিল। তার অস্ত্র বৈধ না অবৈধ সেসব জানা জরুরি। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল