ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

রামুর গর্জনিয়া পুলিশ ফাঁড়ি সংশ্লিষ্ট মিথ্যা সংবাদের প্রতিবাদ ও নিন্দা

#

০৯ জুন, ২০২৪,  2:03 PM

news image

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া বাজারে মিয়ানমারের অবৈধ গরু উঠলেই গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সদস্যদের ২ হাজার করে টাকা দিতে হয় এধরণের সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সাইফুল আলম। 

পুলিশ কর্মকর্তা সাইফুল জানিয়েছেন, গর্জনিয়া গরু বাজারের সঙ্গে পুলিশ ফাঁড়ির কোন সম্পর্ক নেই। আমার নামে যে বিশেষ টুকেন দেওয়া হয় বলে অপপ্রচার চালানো হচ্ছে সেটা কাল্পনিক, মিথ্যা ও নিন্দনীয় বিষয় । পুলিশ সমস্ত চোরাচালানের বিরুদ্ধে তৎপর ছিল এবং ভবিষ্যতেও থাকবেন। চোরাচালানি চক্র সুবিধা গ্রহণ করতে না পেরে  গর্জনিয়া পুলিশ ফাঁড়ির মান ক্ষুন্ন করতেই এসব অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। আমি সাংবাদিক মহলসহ সংশ্লিষ্ট সকলকে এসব অপপ্রচার ও মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য  অনুরোধ জানানো যাচ্ছে। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল