ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

রামুর গর্জনিয়া পুলিশ ফাঁড়ি সংশ্লিষ্ট মিথ্যা সংবাদের প্রতিবাদ ও নিন্দা

#

০৯ জুন, ২০২৪,  2:03 PM

news image

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া বাজারে মিয়ানমারের অবৈধ গরু উঠলেই গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সদস্যদের ২ হাজার করে টাকা দিতে হয় এধরণের সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সাইফুল আলম। 

পুলিশ কর্মকর্তা সাইফুল জানিয়েছেন, গর্জনিয়া গরু বাজারের সঙ্গে পুলিশ ফাঁড়ির কোন সম্পর্ক নেই। আমার নামে যে বিশেষ টুকেন দেওয়া হয় বলে অপপ্রচার চালানো হচ্ছে সেটা কাল্পনিক, মিথ্যা ও নিন্দনীয় বিষয় । পুলিশ সমস্ত চোরাচালানের বিরুদ্ধে তৎপর ছিল এবং ভবিষ্যতেও থাকবেন। চোরাচালানি চক্র সুবিধা গ্রহণ করতে না পেরে  গর্জনিয়া পুলিশ ফাঁড়ির মান ক্ষুন্ন করতেই এসব অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। আমি সাংবাদিক মহলসহ সংশ্লিষ্ট সকলকে এসব অপপ্রচার ও মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য  অনুরোধ জানানো যাচ্ছে। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল