ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

লক্ষ্মীপুরে বাসে গ্যাস রিফিলের সময় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৪

#

নিজস্ব সংবাদদাতা

১৪ অক্টোবর, ২০২৪,  9:54 AM

news image
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে মেঘনা ক্লাসিক নামক একটি বাসে গ্যাস রিফিলের সময় সিলিন্ডারের ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়েছে। পরে একজন মারা যান বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মনাফ।

এ ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। তাদের অবস্থা আশঙ্কাজনক। রবিবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের গ্রিন লিফ সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. হৃদয় (১৯), মো. ইউসুফ (৩২) ও সুজন (২৫)। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

হৃদয় লক্ষ্মীপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাজিবপুর গ্রামের সিরাজের ছেলে। তিনি পেশায় মোটর মেকানিক। ইউসুফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মধ্য বাঞ্চানগর গ্রামের সুজা মিয়ার ছেলে ও সুজন সদর উপজেলার চরমনসা গ্রামের বটু মিয়ার ছেলে।

আহত ১৪ জনের কারও নাম ঠিকানা পাওয়া যায়নি। তাদের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে কারও হাত, কারও পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জয়নাল আবেদীন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তিন জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

লক্ষ্মীপুর সদর হসপিটালের জরুরি বিভাগের চিকিৎসক জয়নাল হোসেন জানান, ১৪ জন আহত হয়ে হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন। আহতদের লক্ষ্মীপুর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে রেফার করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল