ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

রণবীর সিংয়ের সঙ্গে রোমান্সে এবার সারা অর্জুন!

#

বিনোদন ডেস্ক

০৫ অক্টোবর, ২০২৪,  2:19 PM

news image
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং এবার রোমান্স করবেন অর্ধেক বয়সের নায়িকা সারা অর্জুনের সঙ্গে। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা সারা, এখন পর্যন্ত তামিল ও বলিউডে বিভিন্ন সিনেমায় কাজ করেছেন। তবে এবারই প্রথমবারের মতো প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

বিখ্যাত নির্মাতা আদিত্য ধর পরিচালিত এই সিনেমাটি একটি স্পাই থ্রিলার হবে। যেখানে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে ১৯ বছর বয়সী সারাকে। যদিও কাস্টিং সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা আসেনি। তবে ভারতীয় সাংবাদিক রাহুল রাউত সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি পোস্ট করে এই খবর নিশ্চিত করেছেন। 

তিনি লেখেন, “ব্রেকিং নিউজ: রণবীর সিং নির্মাতা আদিত্য ধরের স্পাই থ্রিলার সিনেমায় রোমান্স করবেন ১৯ বছর বয়সের অভিনেত্রী সারা অর্জুনের সঙ্গে।”

সারার জন্য এই সুযোগ আসে তার ‘পোন্নিয়্যান সেলভান ২’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে। যেখানে তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনের ছোটবেলার চরিত্রে ছিলেন। নির্মাতা আদিত্য ধর তার অভিনয় দেখে তাকে এই সিনেমার জন্য নির্বাচন করেন।

বিগ বাজেটের এই সিনেমায় রণবীর ছাড়াও আরও অভিনয় করবেন সঞ্জয় দত্ত, আর মাধবন, এবং অর্জুন রামপাল। সিনেমার নাম এখনও নির্ধারিত হয়নি। সারা অর্জুনের এই নতুন অভিজ্ঞতা এবং রণবীর সিংয়ের সঙ্গে তার রোমান্স দর্শকদের জন্য একটি আকর্ষণীয় প্রদর্শনী হতে পারে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল