ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

মায়ের কবরের পাশে সমাহিত হবেন গাজী মাজহারুল আনোয়ার

#

০৪ সেপ্টেম্বর, ২০২২,  3:39 PM

news image

প্রয়াত গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ারের মরদেহ রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হবে। আগামীকাল সোমবার  সেখানে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে।


আজ রবিবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সাংবাদিকদের এ তথ্য জানান গাজী মাজহারুল আনোয়ারের ছেলে সরফরাজ আনোয়ার উপল।

 

তিনি আরও জানান, সোমবার বেলা ১১টায় প্রথমে প্রখ্যাত এই গীতিকারের মরদেহ শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। তারপর নেওয়া হবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)। সেখানে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।


গাজী মাজহারুল আনোয়ার আজ সকাল সাড়ে ৬টার দিকে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৯ বছর ৬ মাস ১৩ দিন। এই মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করেন গাজী মাজহারুল আনোয়ারের পুত্রবধূ শাহানা মির্জা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল