ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

ভক্তদের নিরাশ করলেন সালমান

#

১৩ জুলাই, ২০২২,  3:45 PM

news image

ঈদের দিনটির জন্য অপেক্ষায় থাকেন বলিউড সুপারস্টার সালমান খানের অগুনতি অনুরাগী। কারণ, ঈদ উপলক্ষে সালমান তার ভক্তদের দেখা দেন। একবার চোখের দেখা দেখতে দূরদূরান্ত থেকে এদিন ছুটে আসেন সালমানের অনুরাগীরা। কিন্তু এবার ‘ভাইজান’ শূন্য হাতে ফিরিয়ে দিলেন তার হাজার হাজার ভক্তকে।

গত পবিত্র ঈদুল ফিতরের দিন সালমান তার ‘গ্যালাক্সি’ আবাসনের বারান্দায় এসে ভক্তদের দেখা দিয়েছিলেন। কিন্তু এবার পবিত্র ঈদুল আজহায় নিরাশ হলেন তার অনুরাগীরা। প্রবল বৃষ্টি মাথায় করে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও প্রিয় তারকার দর্শন পেলেন না তারা। সালমানপ্রেমীরা রীতিমতো হতাশ। কারণ, ভাইজান তার এতো বছরের রীতি ভাঙলেন নিজে।

জানা গেছে, নিরাপত্তার কারণে সালমান এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। বেশ কিছু দিন আগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এই বলিউড সুপারস্টারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন। আর তারপর থেকে ভাইজানের নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে তাকে কোনো অনুষ্ঠানে বা জনসমাগমে হাজির থাকার অনুমতি দেওয়া হচ্ছে না।সালমানের বিশেষ নিরাপত্তার কারণে তার আবাসনের বাইরে স্পেশাল ফোর্সের ১০ সদস্যকে মোতায়েন করা হয়েছে। এমনকি তারা ছবির সেটেও ভাইজানের সঙ্গে থাকেন। এখানেই শেষ নয়; সালমানের গ্যালাক্সি আবাসনের আশেপাশে বাড়তি ১৫টি নতুন সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে।

গত ২৯ মে পাঞ্জাবি গায়ক সিদ্ধু মুসেওয়ালাকে পাঞ্জাবে তার মানসা গ্রামে গুলি করে হত্যা করা হয়েছিল। এই হত্যার ঘটনার পরপরই সালমান খানের বাবা সেলিম খান এক উড়ো চিঠি পেয়েছিলেন। এই চিঠিতে সালমান এবং সেলিম খানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। সিদ্ধু মুসেওয়ালার হত্যার মূল অভিযুক্ত হিসেবে লরেন্স বিষ্ণোইয়ের নাম সবার ওপরে আছে। লরেন্স বিষ্ণোই এর আগে সালমানকে একবার হুমকি দিয়েছিলেন। কৃষ্ণকায় হরিণ হত্যার অভিযোগ আনা হয়েছিল সালমানের বিরুদ্ধে। সে কারণে লরেন্স বিষ্ণোই ভাইজানকে হুমকি দিয়েছিলেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল