ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

ব্ল্যাকমেইলের শিকার ফারিণ!

#

০৮ জুন, ২০২৪,  1:35 PM

news image
ছবি: সংগৃহীত

বিয়ের পর খুব সুন্দরভাবেই চলছিল রাইসার সংসার ও চাকরিজীবন। তবে সংসারে তার দুই জা মাঝে মধ্যেই তাকে নিয়ে নানা রকম খারাপ মন্তব্য করেন ও খোঁচা দিয়ে কথা বলেন! কিন্তু সেসব একদমই পাত্তা দেন না রাইসা। স্বামী রাকিবের কাছেও রাইসা স্ত্রী হিসেবে অনেক প্রিয়।

কিন্তু বিপত্তি ঘটে রাইসার প্রাক্তন প্রেমিককে ঘিরে। একদিন সোশ্যাল মিডিয়ায় রাইসার একটা ভিডিও ছেড়ে দেয় সে। আর তার কারণে নিমিষেই বদলে যায় রাইসার চারপাশ। স্বামী-সংসার, বাবা-মা সবাইকে তার হারাতে হয়। সবাই তাকে ভুল বুঝে। রাইসা কোনোভাবেই বোঝাতে পারে না এটি ভুয়া ভিডিও, তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মুক্তি’। এতে রাইসা চরিত্রে অভিনয় করেছন তাসনিয়া ফারিণ। নাটকটি নিয়ে দারুণ আশাবাদী এই অভিনেত্রী।

তার কথায়, ‘এবার ঈদে আমার খুব বেশি নাটক নেই। যে ক’টি কাজ করেছি তার মধ্যে এটি একটি। গল্পে দর্শক দারুণ একটি বার্তা পাবে। আত্মহত্যার পথ বেছে না নিয়ে কীভাবে একটা মেয়ে সত্যের উন্মেচন করে আমার চরিত্রের মধ্য দিয়ে নির্মাতা সেটি তুলে ধরেছেন।’

‘মুক্তি’ নাটকে তাসনিয়া ফারিণের বিপরীতে অভিনয় করেছেন খায়রুল বাসার। নাটকটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এর গল্প ও পরিচালনায় মাহমুদ মাহিন। আসছে ঈদে নাটকটি প্রচার হবে রঙ্গন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল