ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

ব্ল্যাকমেইলের শিকার ফারিণ!

#

০৮ জুন, ২০২৪,  1:35 PM

news image
ছবি: সংগৃহীত

বিয়ের পর খুব সুন্দরভাবেই চলছিল রাইসার সংসার ও চাকরিজীবন। তবে সংসারে তার দুই জা মাঝে মধ্যেই তাকে নিয়ে নানা রকম খারাপ মন্তব্য করেন ও খোঁচা দিয়ে কথা বলেন! কিন্তু সেসব একদমই পাত্তা দেন না রাইসা। স্বামী রাকিবের কাছেও রাইসা স্ত্রী হিসেবে অনেক প্রিয়।

কিন্তু বিপত্তি ঘটে রাইসার প্রাক্তন প্রেমিককে ঘিরে। একদিন সোশ্যাল মিডিয়ায় রাইসার একটা ভিডিও ছেড়ে দেয় সে। আর তার কারণে নিমিষেই বদলে যায় রাইসার চারপাশ। স্বামী-সংসার, বাবা-মা সবাইকে তার হারাতে হয়। সবাই তাকে ভুল বুঝে। রাইসা কোনোভাবেই বোঝাতে পারে না এটি ভুয়া ভিডিও, তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মুক্তি’। এতে রাইসা চরিত্রে অভিনয় করেছন তাসনিয়া ফারিণ। নাটকটি নিয়ে দারুণ আশাবাদী এই অভিনেত্রী।

তার কথায়, ‘এবার ঈদে আমার খুব বেশি নাটক নেই। যে ক’টি কাজ করেছি তার মধ্যে এটি একটি। গল্পে দর্শক দারুণ একটি বার্তা পাবে। আত্মহত্যার পথ বেছে না নিয়ে কীভাবে একটা মেয়ে সত্যের উন্মেচন করে আমার চরিত্রের মধ্য দিয়ে নির্মাতা সেটি তুলে ধরেছেন।’

‘মুক্তি’ নাটকে তাসনিয়া ফারিণের বিপরীতে অভিনয় করেছেন খায়রুল বাসার। নাটকটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এর গল্প ও পরিচালনায় মাহমুদ মাহিন। আসছে ঈদে নাটকটি প্রচার হবে রঙ্গন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল