ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

ব্রিটনির বিয়ের গাউন তৈরিতে লেগেছে ৭০০ ঘণ্টারও বেশি সময়

#

১১ জুন, ২০২২,  4:37 PM

news image

মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সকে অভিজাত পোশাকে লস অ্যাঞ্জেলসের বাইরে একটি বিয়ের অনুষ্ঠানে দেখা যায়। সিএনএন’র প্রতিবেদনের বলা হয়, গত বৃহস্পতিবার ব্রিটনির সঙ্গে ছিলেন তার ব্যক্তিগত প্রশিক্ষক ও মডেল স্যাম আসগারি। জানা যায়, ওইদিন গোপনে স্যাম আসগারিকে বিয়ে করেন ব্রিটনি।  

গাউনটি ১০ ফুট লম্বা, স্লিভলেস সাদা এবং পায়ের দিকে ভি আকৃতির তৈরি করা হয়েছে। ভার্সেসের এক প্রতিনিধি সিএনএন’কে বলেন, মুক্ত দিয়ে সটিন কাপড়ের তৈরি এই পোশাকটি তৈরি করতে ফ্যাশন হাউজের দর্জিদের ৭০০ ঘণ্টারও বেশি সময় লেগেছে।

ব্রিটনি স্পিয়ার্স ৬২ ক্যারেটের মুক্ত তার নেকলেস, টেনিস ব্রেসলেস ও কানের দুল তৈরিতে ব্যবহার করেন। ক্যালিফোর্নিয়ার থাউজ্যান্ড ওকসের নিজ বাসায় এই পপ প্রিন্সেস তার নাটকীয় পোশাকটি তৈরি করেছিলেন।  বেশ কয়েক মাস কে পোশাক তৈরি করবে এই জল্পনার পর ব্রিটনি এক ইনস্ট্রাগ্রাম পোস্টে লেখেন, ভার্সেস আমাদের সঙ্গে কথা বলার পরপরই পোশাকটি তৈরি করেছিল। যদিও ব্রিটনি পরে পোস্টটি তার দেয়াল থেকে মুছে ফেলেন।

ব্র্যান্ড চিফ ক্রিয়েটিভ অফিসার ডোনেটেলা ভার্সেস গত শুক্রবারে তাদের যুক্ত থাকার কথা সোশ্যাল মিডিয়ায় জানান। পোশাকটি লেবেল করেছে আসগারির টুক্সডো একথাও বলেন।

তিনি আরও বলেন, ব্রিটনি ও স্যামের বিয়ের পোশাক ডিজাইন করাটা আমার জন্য খুবই স্বাভাবিক ছিল। ভীষণ ভালোবেসে আমরা পুরো পোশাকটি ডিজাইন করেছি। তাদের দুজনকে অসাধারণ লাগছিল ওই পোশাকে।

বিয়ের দিন লেডি গাগা, ম্যাডোনা, সেলিনা গোমেজসহ আরও অনেক বিখ্যাত মানুষ উপস্থিত ছিলেন। সেখানে ভার্সেসকেও দেখা যায়।

ব্রিটনি স্পিয়ার্স ২০০৪ সালে বিয়ে করেছিলেন জাসন অ্যালেন আলেকজান্ডারকে। সেই বিয়ে যদিও ৫৫ ঘণ্টার বেশি টেকেনি। এরপর ২০০৪ সালেই বিয়ে করেছিলেন সংগীতশিল্পী কেভিন ফেডারলিনকে। তিন বছরেরও বেশি সময় একসঙ্গে থাকার পর ২০০৭ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর দীর্ঘ ১৬ বছর একা ছিলেন ব্রিটনি। তারপরই ব্রিটনি ৪০ বছর বয়সে ২৮ বছর বয়সী মডেল স্যাম আসগারিকে বিয়ের সিদ্ধান্ত নেন এবং গোপনে বিয়েও করেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল