ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

বিসিবির নতুন পরিচালক হলেন ফাহিম

#

ক্রীড়া ডেস্ক

২১ আগস্ট, ২০২৪,  3:04 PM

news image
ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) প্রশিক্ষক হিসেবে বেশ নামডাক নাজমুল আবেদীন ফাহিম। বিসিবির সবশেষ নির্বাচনে তিনি পরিচালক হওয়ার লক্ষ্যে লড়েছিলেন খালেদ মাহমুদ সুজনের বিপক্ষে। যদিও নির্বাচনে সুজনের জয় হয়। আজ (বুধবার) নতুন করে বিসিবির দায়িত্বে বড় পরিবর্তন এসেছে। প্রথম কোনো সাবেক ক্রিকেটার হিসেবে বিসিবি সভাপতি হয়েছেন ফারুক আহমেদ, একই সভায় বিসিবির পরিচালক হয়েছেন কোচ ফাহিম।

সংস্কারের ছোঁয়া লেগেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। জরুরি সভায় সভাপতির পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন সাবেক ক্রীড়ামন্ত্রী ও বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তার জায়গায় নতুন সভাপতি করা হয়েছে সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদকে।

এছাড়াও পরিচালক হিসেবে বিসিবিতে অন্তর্ভুক্ত হয়েছেন অভিজ্ঞ কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম। জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) মনোনীত প্রার্থী হিসেবে বোর্ডের পরিচালক হিসেবে অন্তর্ভুক্ত হন ফারুক আহমেদ এবং নাজমূল আবেদীন ফাহিম। ফারুক স্থলাভিষিক্ত হন পাপনের জায়গায়। ফাহিমকে মনোনীত করা হয় পরিচালক হিসেবে। 

এর আগে পরিচালকের পদ থেকে পদত্যাগ করেন জালাল ইউনুস। এনএসসি মনোনীত পরিচালক ছিলেন তিনি। এনএসসি মনোনীত আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি স্বেচ্ছায় পদত্যাগ না করলেও তাকে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল