ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

বউ ভেবেছিল আমি চলচ্চিত্রের বড় নায়ক: জয়

#

৩০ ডিসেম্বর, ২০২২,  6:39 PM

news image



বিয়ের সময় শাহরিয়ার নাজিম জয়ের স্ত্রী ভেবেছিলেন তাঁর স্বামী চলচ্চিত্রের বড় নায়ক, কিন্তু বাস্তবে তো জয় তেমন কোনো নায়ক নন। তবে উপস্থাপক হিসেবে সুনাম অর্জন করেন জয়। কিন্তু ওই যে বিয়ের সময় স্ত্রী মনে করেছিলেন- সেই মনে করাটাকে প্রাসঙ্গিকভাবে সামনে আনলেন জয়।


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে জয় বলেন, ‘বিয়ের সময় আমার বউ ভেবেছিল আমি নাটক এবং চলচ্চিত্রের বড় নায়ক। কালের বিবর্তন এ বুঝতে পারল আমি আর নায়ক না। উপস্থাপক। 


সাম্প্রতিক সময়ে এই প্রসঙ্গ তোলার কারণ হলো নতুন একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন জয়।এটির নাম ‘গুটি’ যেটা সম্ভাবনা তৈরি করেছে তাঁকে সেই হিট নায়ক হিসেবে হাজির করতে পারে। অন্তত জয়ের স্ত্রীই এমন সম্ভাবনার কথা বলেছেন।


শাহরিয়ার নাজিম জয় লিখেছেন, ‘শঙ্খ দাশগুপ্তের গুটির কিছু দৃশ্য আমার মোবাইলে দেখে অবাক হয়ে বলল গুটি তো সেই লেভেলের হিট হবে।   তুমি তো আবারও। 


জয় বলেন, ‘আমার গুরু ফরিদুর রেজা সাগর ভাই ও বললেন গুটি হিট হবে। তিনি বললেন উপস্থাপনার পাশাপাশি অভিনয় কর। আবারো অভিনয় ফিরব আমি কিন্তু কখনো কল্পনাও করিনি।   


জানুয়ারির ৫ তারিখ চরকিতে গুটি মুক্তি পাবে। আসলে অভিনয় একটি নেশা। ধীরে ধীরে আমি আবার নেশায় আসক্ত হচ্ছি। আমাদের সময়


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল