ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

পুড়ে যাওয়া কাপড় কিনলেন তাহসান ও বুবলি

#

০৫ এপ্রিল, ২০২৩,  8:35 PM

news image

বাংলাদেশের ইতিহাসে যেকটি স্মরণকালের ভয়াবহতম অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এসবগুলোর মধ্যে ইতিহাসের  সাক্ষী হয়েছে এবারে ঢাকাবাসী। মঙ্গলবার (৪ এপ্রিল) ভোরে রাজধানীর বঙ্গবাজারে লাগা আগুন সাড়ে ছয় ঘণ্টায় ফায়ার সার্ভিসের ৫০ টি ইউনিট ও সেনা, নৌ, বিমানের সাহায্যে  নিয়ন্ত্রণে আসে সেই আগুন। অবশ্য ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় হাজার হাজার দোকান আর লাখো মানুষের স্বপ্ন।


এওইমধ্যে এমন হৃদয়বিদারক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন সামর্থ্যবান মানবিক মানুষ ও বিভিন্ন দাতব্য সংস্থা। আর এই পথে এবারে তাদের সঙ্গী হলেন দেশের সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান ও চিত্রনায়িকা বুবলি। 


তাহসান বঙ্গবাজারে পুড়ে যাওয়া একটি লুঙ্গি কিনেছেন। তবে স্বাভাবিক দামে নয়, লাখ টাকায়! আর এই টাকা যাবে ক্ষতিগ্রস্ত দোকানিদের সহায়তায়।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল