ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

দেশে আসছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

#

বিনোদন ডেস্ক

২২ মে, ২০২৪,  11:18 AM

news image
ছবি: সংগৃহীত

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার দৃশ্যে জাহ্নবী ও রাজকুমারগত বছর থেকে বাংলাদেশের হলে চলছে বলিউডের সিনেমা। শাহরুখ খানের ‘পাঠান’ দিয়ে শুরু, এরপর একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। নতুন আরও এক সিনেমা আসছে এ মাসে—‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত সিনেমাটি মুক্তি পাবে ৩১ মে। ওই দিন থেকে মিস্টার অ্যান্ড মিসেস মাহি বাংলাদেশের হলে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

সিনেমাটি মুক্তি দেওয়ার ব্যাপারে গতকাল মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছেন জানিয়ে মামুন বলেন, ‘আমরা একই দিনে ভারতের সঙ্গে সিনেমাটি মুক্তি দিতে চাই। পরিবেশকের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে আছে। মন্ত্রণালয়ের অনুমতিও পেয়েছি। শিগগির সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেব।’

মিস্টার অ্যান্ড মিসেস মাহি পরিচালনা করেছেন স্মরণ শর্মা। প্রযোজনায় করণ জোহর। গল্পে রাজকুমারকে দেখা যাবে এক ব্যর্থ ক্রিকেটারের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম মাহেন্দ্র। নিজে খেলোয়াড় হতে না পারলেও ক্রিকেটের খুব ভক্ত সে। আর জাহ্নবীর চরিত্রের নাম মাহিমা, পেশায় চিকিৎসক। পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দুজনের নামের আদ্যাক্ষর এক হওয়ায় মিস্টার অ্যান্ড মিসেস মাহি নামে পরিচিত পায় তারা। ধীরে ধীরে তারা বুঝতে পারে, ক্রিকেট দুজনেরই পছন্দের। মাহিমা পেশায় চিকিৎসক হলেও ব্যাটিংয়ে পারদর্শী। স্ত্রীকে ক্রিকেটার বানানোর জন্য উঠেপড়ে নামে মাহেন্দ্র। 

এরই মধ্যে মিস্টার অ্যান্ড মিসেস মাহি সিনেমার ট্রেলার ও গানগুলো সাড়া ফেলেছে অনলাইনে। সিনেমাটি সবার ভালো লাগবে বলে আশাবাদী অনন্য মামুন। তিনি জানিয়েছেন, এ সিনেমার পর ‘পুষ্পা ২: দ্য রুল’ও দেশের হলে মুক্তির চেষ্টা চলছে। পুষ্পা ২ মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট। এ সিনেমার মাধ্যমে বাংলাদেশে শুরু হবে দক্ষিণ ভারতীয় সিনেমার প্রদর্শন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল