ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

দুর্গাপূজায় আনন্দহীন অপু ও পূজা

#

বিনোদন ডেস্ক

১২ অক্টোবর, ২০২৪,  1:19 PM

news image
ছবি: সংগৃহীত

হিন্দু ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা চলছে। সারা দেশজুড়ে পূজামণ্ডপে চলছে উৎসবের আমেজ। কিন্তু এই উৎসবের বিশেষ দিনগুলোতে মন ভালো নেই শোবিজের দুই জনপ্রিয় তারকা—অপু বিশ্বাস ও পূজা চেরির। কারণ, এবার তাদের পূজার আনন্দ হারিয়ে গেছে মাতৃবিয়োগের শোকের মাঝে।

অপু বিশ্বাস ঢাকায় অবস্থান করছেন এবারের পূজায়। কিন্তু তার মুখে কোনো আনন্দ নেই। তিনি বলেন, মা নেই বলে পূজা এলে মনটা কালো মেঘের মতো অন্ধকার হয়ে যায়। নিজেকে খুব একা লাগে। মায়ের ভালোবাসা ও আদরে আমি আজকের অপু বিশ্বাস। তার অনুপ্রেরণাতেই এতদূর আসতে পেরেছি। সেই মা আর নেই, তাকে ছাড়া পূজার আনন্দ আর কোনোদিনই ফিরে আসবে না।

অন্যদিকে সিরাজগঞ্জে শুটিংয়ে ব্যস্ত পূজা চেরি। তবে মাতৃহীন পূজার দিনগুলো তার জন্যও কষ্টের। তিনি বলেন, গত বছর মা আমার সঙ্গে ছিলেন। বিভিন্ন পূজামণ্ডপে মা আমার হাত ধরে গেছেন। এখন সেই স্মৃতিগুলো খুব মনে পড়ছে। এবার কোনো পরিকল্পনা নেই। এমনকি নিজের জন্য কিছুই কিনিনি। শুটিংয়ে ব্যস্ত থাকব।

তাদের মন খারাপ থাকলেও পূজামণ্ডপে গিয়ে দেবীর কাছে প্রার্থনা করতে ভোলেননি এই দুই নায়িকা। অপু পূজার দিনগুলো কাটাচ্ছেন তার ছেলে জয়ের সঙ্গে। আর পূজা শুটিং ইউনিটের সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল