ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন

#

বিনোদন ডেস্ক

১৪ জুলাই, ২০২৪,  6:16 PM

news image
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়করা কে কেমন? যদি ফলের সঙ্গে তুলনা করতে বলা হয়, তাহলে কাকে কী বলবেন- এক ভিডিও সাক্ষাৎকারে এমন প্রশ্নই ছুঁড়ে দেওয়া হয় চিত্রনায়িকা পরীমণিকে। আর এতে শীর্ষ নায়ক শাকিব খানকে ‘ফজলি আম’ আর প্রাক্তন স্বামী শরীফুল রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করলেন বিশ্বসুন্দরী’খ্যাত এই চিত্রনায়িকা।

অনুষ্ঠানে সঞ্চালক বলেন, ‘আমি তোমাকে কয়েকজন নায়ক-নায়িকার নাম বলব, তাদেরকে তুমি বিভিন্ন সবজি বা ফলের সঙ্গে তুলনা করবে।’ সঞ্চালকের এমন প্রস্তাবে পরী বলেন, ‘সবজি! না ’ এরপর দ্বিতীয় অপশন ফল বেছে নেন পরী। তারপর সঞ্চালক শাকিব খানের নাম বলেন।

জবাবে পরীমণি বলেন, ‘আম, ফজলি আম।’ এরপর বলা হয় চিত্রনায়ক ফেরদৌসের নাম। তা শুনেই পরীমণি বলেন, ‘কী অদ্ভুত!’ কয়েক সেকেন্ড সময় নিয়ে এ নায়িকা বলেন, ‘তরমুজ’।

চিত্রনায়ক সিয়াম আহমেদেকে ‘মাল্টা’ ও আরিফিন শুভকে ‘তাল’, চিত্রনায়ক সাইমন সাদিককে ‘শসা’, জায়েদ খানকে ‘বেল’ এবং চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে ‘আমড়া’ বলেন নায়িকা।

এরপরই পরীর প্রাক্তন স্বামী শরিফুল রাজের নাম আসে। নামটি শুনে মুচকি হাসেন পরী। খানিকক্ষণ চুপ থেকে বলেন, ফল তো আর নাই। ফল শেষ হয়ে গেছে। ফলের সিজন শেষ হয়ে গেছে।’

এ সময় সঞ্চালক বলেন, ‘এখনও সবজি আছে।’ পরীমণি বলেন, ‘ঢেঁড়স-মেরশ কিছু একটা দিয়ে দাও, হতে পারে করল্লা-ফরল্লা।’ সঞ্চালক বলেন, তাহলে রাজের কোন উত্তরটা নেব? করলা নেব? এতে মৌন সম্মতি দেন পরীমণি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল