ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

কেন বারবার অর্ধনগ্ন হন উরফি

#

০৮ সেপ্টেম্বর, ২০২২,  4:54 PM

news image

বিগ বস’-এর প্রতিযোগিতায় থাকার পর উরফি জাবেদ বলিউডে অভিনয় শুরু করেন। তিনি যতটা না সিনেমায় অভিনয় করে আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি আলোচনায় থাকেন খোলামেলা ও উদ্ভট পোশাক পরার কারণে। সমালোচকরা বলছেন, আলোচনায় থাকার কারণেই উরফি এমন উদ্ভট ও খোলামেলা পোশাক পরে থাকেন।


সমালোচকদের এমন সমালোচনার জবাব না দিলেও নিজের বারবার খোলামেলা পোশাক পরা নিয়ে সম্প্রতি কথা বলেছেন উরফি। সম্প্রতি একটি অনুষ্ঠানে উরফি জানিয়েছেন, তিনি চান না পোশাক নিয়ে তার পোশাক নিয়ে কেউ কিছু বলুক। সম্প্রতি ‘ঝলক দিখলা যা ১০’-এর মিউজিক প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উরফি। যথারীতি খোলামেলা পোশাকও পরেছিলেন তিনি। জলপাই রঙের খাটো ঝুলের পোশাক পরেছিলেন উরফি। ঊর্ধ্বাঙ্গের আবরণ ছিল সীমিত। পিঠ ছিল পুরোটাই খোলা। তবু সেই পোশাকও উরফির অন্যান্য পোশাকের তুলনায় ‘কিছুটা ভাল’ বলে মনে হয়েছিল এক চিত্র সাংবাদিকের। এমন মন্তব্য শুনেই মেজাজ হারান উরফি।মঞ্চে দাঁড়িয়েই চিৎকার করে উরফি বলেন, ‘তোমাদের যদি পোশাক নিয়ে কথা বলতেই হয়, তবে নিজের প্রেমিকা কিংবা বাড়িতে মা-বোনেদের দিয়ে বলো। আমার পোশাক নিয়ে আজকের পর থেকে কেউ কোনো মন্তব্য করবে না।’ শুধু তাই নয়, উরফি জানিয়েছেন এমন মন্তব্য করলে তিনি তার সঙ্গে ছবিও তুলতে দেবেন না।


শুধু, ‘ঝলক দিখলা যা ১০’ অনুষ্ঠানেই নয়, বারবার খোলামেলা ও উদ্ভট পোশাকে হাজির হন উরফি। এর আগে ব্লেড দিয়ে পোশাক পরে সবার সামনে হাজির হয়েছিলেন উরফি। তার পুরো পোশাকজুড়ে ছিল ব্লেড। পোশাক বানিয়েছেন ২০ কেজি কাঁচ দিয়েও! তার আগে চটের বস্তা দিয়েও পোশাক বানিয়ে পরেছেন উরফি। এ ছাড়া সেফটিফিন, ফিতা ও কাগজ দিয়েও পোশাক বানিয়ে পরেছেন তিনি।


খোলামেলা পোশাক পরার কারণে সমালোচকরা বলেছিলেন, উরফির ওপর পাথর নিক্ষেপ করা উচিত। এর জবাবে তিনি পাথর দিয়েই বানিয়ে ফেলেন পোশাক। সে পোশাক পরেও সমালোচিত হতে তাকে। উদ্ভট এসব পোশাকের বাইরে প্রায়ই হাজির হন খোলামেলা পোশাকে। কখনও শুধু বিকিনি আবার কখনও শুধু কয়েক টুকরা সুতা থাকে তার শরীরে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল