ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের!

ঈদে আসছে দুই ছবি, উচ্ছ্বসিত বুবলি

#

১৩ মার্চ, ২০২৪,  10:47 AM

news image
শবনম বুবলী

ঈদুল ফিতরে শবনম বুবলী অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়িকা।

সিনেমা দুটির মধ্যে একটি সরকারি অনুদানের ‘দেয়ালের দেশ’। এ সিনেমায় তার নায়ক শরিফুল রাজ। প্রথমবারের মতো জুটি হয়ে এই সিনেমায় অভিনয় করেছেন তারা।

এবার জানা গেল বুবলীর আরও একটি সিনেমা ঈদে মুক্তির জন্য প্রস্তুত। জসিম উদ্দিন জাকির নির্মিত ‘মায়া: দ্য লাভ’ শীর্ষক এ সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনজন নায়ক। এরা হলেন- আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক এবং জিয়াউল রোশান। এ সিনেমার গল্পটিও অন্যরকম। এতে দেখা যাবে বুবলীকে পাগলের মতো ভালোবাসে মিলন। কিন্তু সে ভালোবাসে রোশানকে। তবে সবাইকে চমকে দিয়ে বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যাবে বুবলী। এরকম নানা চড়াই-উতরাই নিয়েই ছবিটি তৈরি হয়েছে।

ঈদে দুই দুইটি ছবি মুক্তি পাচ্ছে। কেমন মনে হচ্ছে? এ নায়িকা বলেন, ঈদে বেশ কিছু ভালো ছবি মুক্তি পেতে যাচ্ছে। তার মধ্যে থেকে আমার অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া; দ্য লাভ’ মুক্তি পাচ্ছে। দুটি ছবি একেবারে দুই রকম। প্রথম ছবিটি গল্পনির্ভর। ছবিটি দেখলে দর্শক অন্যরকম এক অনুভূতি পাবেন। আর পরের ছবিটি পুরোপুরি বাণিজ্যিক। গল্প, গান, নাচ, রোমান্সে ভরপুর মাসালা সিনেমা। ঈদে আমার দুই ধরনের ছবি মুক্তি পেতে যাচ্ছে বলে ভালো লাগছে। বলতে পারেন আমি উচ্ছ্বসিত।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল