ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

ঈদে আসছে দুই ছবি, উচ্ছ্বসিত বুবলি

#

১৩ মার্চ, ২০২৪,  10:47 AM

news image
শবনম বুবলী

ঈদুল ফিতরে শবনম বুবলী অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়িকা।

সিনেমা দুটির মধ্যে একটি সরকারি অনুদানের ‘দেয়ালের দেশ’। এ সিনেমায় তার নায়ক শরিফুল রাজ। প্রথমবারের মতো জুটি হয়ে এই সিনেমায় অভিনয় করেছেন তারা।

এবার জানা গেল বুবলীর আরও একটি সিনেমা ঈদে মুক্তির জন্য প্রস্তুত। জসিম উদ্দিন জাকির নির্মিত ‘মায়া: দ্য লাভ’ শীর্ষক এ সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনজন নায়ক। এরা হলেন- আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক এবং জিয়াউল রোশান। এ সিনেমার গল্পটিও অন্যরকম। এতে দেখা যাবে বুবলীকে পাগলের মতো ভালোবাসে মিলন। কিন্তু সে ভালোবাসে রোশানকে। তবে সবাইকে চমকে দিয়ে বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যাবে বুবলী। এরকম নানা চড়াই-উতরাই নিয়েই ছবিটি তৈরি হয়েছে।

ঈদে দুই দুইটি ছবি মুক্তি পাচ্ছে। কেমন মনে হচ্ছে? এ নায়িকা বলেন, ঈদে বেশ কিছু ভালো ছবি মুক্তি পেতে যাচ্ছে। তার মধ্যে থেকে আমার অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া; দ্য লাভ’ মুক্তি পাচ্ছে। দুটি ছবি একেবারে দুই রকম। প্রথম ছবিটি গল্পনির্ভর। ছবিটি দেখলে দর্শক অন্যরকম এক অনুভূতি পাবেন। আর পরের ছবিটি পুরোপুরি বাণিজ্যিক। গল্প, গান, নাচ, রোমান্সে ভরপুর মাসালা সিনেমা। ঈদে আমার দুই ধরনের ছবি মুক্তি পেতে যাচ্ছে বলে ভালো লাগছে। বলতে পারেন আমি উচ্ছ্বসিত।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল