ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

ঈদের আগেই অন্য রকম খুশি ছড়িয়ে পড়লো তাসকিনের পরিবারে

#

২৯ এপ্রিল, ২০২২,  11:37 AM

news image
তাসকিন আহমেদ

অনলাইন ডেস্ক : দ্বিতীয়বারের মতো পিতৃত্বের স্বাদ পেলেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার তাসকিন আহমেদ। 

আজ শুক্রবার খবরটি নিশ্চিত করেছেন তাসকিন নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে কন্যা সন্তানের বাবা হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন ২৭ বছর বয়সী ডানহাতি এই টাইগার পেসার।

ঈদের আগেই অন্য রকম খুশি ছড়িয়ে পড়লো তাসকিনের পরিবারে। তার ঘর আলো করে এসেছে ফুটফুটে এক রাজকন্যা।

এদিন সকালে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজ ও ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে তাসকিন লেখেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আমি কন্যা সন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন।’

এদিকে, সাউথ আফ্রিকায় টেস্ট সিরিজের মাঝপথে ইনজুরির কারণে দেশে ফিরে আসেন তাসকিন আহমেদ। এখনো ফিট না হওয়ায় শ্রীলঙ্কার সঙ্গে ঘরের মাঠে দুই ম্যাচ টেস্ট সিরিজের স্কোয়াডে তিনি নেই। এরই মাঝে পেলেন আনন্দের উপলক্ষ। ঈদের কয়েক দিন আগেই তার ঘরে এলো নতুন অতিথি।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তাসকিন আহমেদ ও সৈয়দা রাবেয়া নাঈমার ঘর আলো করে জন্ম নিয়েছিল তাদের পুত্র সন্তান তাশফিন আহমেদ রিহান। এর আগে, ২০১৭ সালের ৩১ অক্টোবর দীর্ঘদিনের বান্ধবী নাঈমাকে বিয়ে করেন তাসকিন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল