ঢাকা ২৩ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
৬ হাজার টেস্ট রান করা প্রথম বাংলাদেশি মুশফিক সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত পঞ্চদশ সংশোধনী বৈধতার বিষয়ে হাইকোর্টে চূড়ান্ত শুনানি ৩০ অক্টোবর কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো স্পেশাল ট্রেন কাঁদতে কাঁদতে আদালতে ব্যারিস্টার সুমন, বললেন ‘আমি খুব সরি স্যার’ গাজা থেকে ফিরে ট্রমা, আত্মহত্যা করেছেন অনেক ইসরায়েলি সেনা লন্ডনে আল জাজিরার ক্যামেরায় ধরা সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চাকরি হারাচ্ছেন প্রশিক্ষণরত ২৫২ এসআই ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে গ্রেফতার মিয়ানমার সীমান্ত আবারও অশান্ত, রাতভর গোলার শব্দ

ইংলিশ গান গেয়ে কটাক্ষের শিকার ফারিণ

#

বিনোদন ডেস্ক

১৯ অক্টোবর, ২০২৪,  4:36 PM

news image
ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয় দক্ষতার পাশাপাশি সংগীতেও বেশ পারদর্শী তিনি। হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'তে সংগীতশিল্পী তাহসান খানের সঙ্গে গান গেয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন। তবে এবার ইংলিশ গান ‘জেলাসি’ গেয়ে কটাক্ষের শিকার হয়েছেন ফারিণ। 

সম্প্রতি ফারিণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রিটিশ গায়ক ল্যাব্রিন্থের জনপ্রিয় গান ‘জেলাসি’ গেয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে ফারিণ খোলা চুলে, ম্লান আলোয়, বিষণ্নতার ছাপ নিয়ে গানটি পরিবেশন করছেন। কিন্তু গানটি শেয়ার করার পর থেকেই সমালোচনা ও কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে।

ভিডিওর মন্তব্যের ঘরে কটাক্ষ করে  সাদেকুল আহমেদ  লিখেছেন, হেতে আবার বিদেশ বেশি যায় তো, মনে হয় বিদেশি ডোজ পরছে। তাই এখন বাংলা গান ছেড়ে বিদেশি গান গায়, নিজেকে বড় গায়ক মনে করে।

আরমান আতিক নামে আরেকজন মন্তব্যকারী লিখেছেন, আমরা বাংলাদেশের মানুষ। ইংরেজি গান বুঝি না। দয়া করে বাংলাতে গান গাইবেন। শুভ আহমেদ নামে একজন মন্তব্য করেছেন, নিজেরে একটু ইউরোপিয়ান ইউরোপিয়ান ভাবতেছে।

তবে ফারিণের গানের ভিডিওটিতে অনেক ইতিবাচক মন্তব্যও এসেছে। কিছু ভক্ত তার কণ্ঠ ও গায়কির প্রশংসা করেছেন। তাকে বহুমুখী প্রতিভার অধিকারী হিসেবে উল্লেখ করেছেন। তাসনিয়া ফারিণ তার অভিনয় দক্ষতা ও ভিন্নধর্মী প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করলেও, তার ইংরেজি গান গাওয়ায় কিছু দর্শক অসন্তোষ প্রকাশ করেছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল