ঢাকা ২৫ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

আজ তরুণ লেখক ও সাংবাদিক মোরশেদ আলমের জন্মদিন

#

নিজস্ব সংবাদদাতা

১৫ জুলাই, ২০২২,  2:52 PM

news image

ডেস্ক রিপোর্টঃ তরুণ লেখক, ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় পত্রিকা দৈনিক সময়ের আলোর প্রতিনিধি ও লন্ডন ভিত্তিক জনপ্রিয় অনলাইন পত্রিকা এনএল২৪ এর কান্ট্রি ইনচার্জ মোরশেদ আলমের শুভ জম্মদিন আজ।

আজকের এই দিনে ১৯৯৬ সালে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন ১১নং কেলিশহর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের একটি মুসলিম সম্ভান্ত পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১৫  সালে সাংবাদিক মোরশেদ আলম  সাংবাদিকতায় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশের খবর পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

তরুন এই কলমযোদ্ধা বাংলা টিভি, জাতীয় পত্রিকা আজকের সংবাদ, আমাদের চট্টগ্রাম, এনএল২৪, বাংলাদেশের খবর, দৈনিক সকালের সময়, আজকের বিজনেস বাংলাদেশ, দৈনিক আজকালের খবর, ইংরেজী পত্রিকা ইন্ডিপেন্ডেন্ট, ঢাকা ট্রিবিউন, আমেরিকান জনপ্রিয় অনলাইন পত্রিকা আমেরিকা বাংলা,  দৈনিক মানব বার্তা, দৈনিক শিরোমনি, দৈনিক আস্থা, কর্নফুলী টেলিভিশন সহ বিভিন্ন গন মাধ্যমে দীর্ঘদিন সুনামের সাথে বার্তা সম্পাদক, মফস্বল সম্পাদক, উপজেলা, জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

সাহসীকতার সাথে জনগণের কথা তুলে ধরে বিভিন্ন সময় সংবাদ প্রকাশের জন্য সন্ত্রাসী হামলাসহ বিভিন্ন হয়রানি মূলক রোশানলের  শিকার হয়েছেন তিনি।

সত্য প্রকাশ করতে গিয়ে গত দুই বছর আগেও এই তরুণ সাংবাদিক মোরশেদ আলমকে কিছু দুষ্টু লোকেরা হয়রানি মূলক মামলা দেওয়ার চেষ্টা সহ প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। তবুও সত্য তুলে ধরতে দমে যায়নি তিনি।

তাছাড়া এই তরুণ সাংবাদিক বর্তমানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, মসজিদ মাদ্রাসা সহ সামাজিক কর্মকান্ডে নিজেকে জড়িত রেখেছেন।

সাংবাদিক মোরশেদ আলমের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল