ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী বললেনে: প্রধানমন্ত্রী

আজ তরুণ লেখক ও সাংবাদিক মোরশেদ আলমের জন্মদিন

#

নিজস্ব সংবাদদাতা

১৫ জুলাই, ২০২২,  2:52 PM

news image

ডেস্ক রিপোর্টঃ তরুণ লেখক, ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় পত্রিকা দৈনিক সময়ের আলোর প্রতিনিধি ও লন্ডন ভিত্তিক জনপ্রিয় অনলাইন পত্রিকা এনএল২৪ এর কান্ট্রি ইনচার্জ মোরশেদ আলমের শুভ জম্মদিন আজ।

আজকের এই দিনে ১৯৯৬ সালে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন ১১নং কেলিশহর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের একটি মুসলিম সম্ভান্ত পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১৫  সালে সাংবাদিক মোরশেদ আলম  সাংবাদিকতায় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশের খবর পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

তরুন এই কলমযোদ্ধা বাংলা টিভি, জাতীয় পত্রিকা আজকের সংবাদ, আমাদের চট্টগ্রাম, এনএল২৪, বাংলাদেশের খবর, দৈনিক সকালের সময়, আজকের বিজনেস বাংলাদেশ, দৈনিক আজকালের খবর, ইংরেজী পত্রিকা ইন্ডিপেন্ডেন্ট, ঢাকা ট্রিবিউন, আমেরিকান জনপ্রিয় অনলাইন পত্রিকা আমেরিকা বাংলা,  দৈনিক মানব বার্তা, দৈনিক শিরোমনি, দৈনিক আস্থা, কর্নফুলী টেলিভিশন সহ বিভিন্ন গন মাধ্যমে দীর্ঘদিন সুনামের সাথে বার্তা সম্পাদক, মফস্বল সম্পাদক, উপজেলা, জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

সাহসীকতার সাথে জনগণের কথা তুলে ধরে বিভিন্ন সময় সংবাদ প্রকাশের জন্য সন্ত্রাসী হামলাসহ বিভিন্ন হয়রানি মূলক রোশানলের  শিকার হয়েছেন তিনি।

সত্য প্রকাশ করতে গিয়ে গত দুই বছর আগেও এই তরুণ সাংবাদিক মোরশেদ আলমকে কিছু দুষ্টু লোকেরা হয়রানি মূলক মামলা দেওয়ার চেষ্টা সহ প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। তবুও সত্য তুলে ধরতে দমে যায়নি তিনি।

তাছাড়া এই তরুণ সাংবাদিক বর্তমানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, মসজিদ মাদ্রাসা সহ সামাজিক কর্মকান্ডে নিজেকে জড়িত রেখেছেন।

সাংবাদিক মোরশেদ আলমের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল