ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

৭০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

#

নিজস্ব সংবাদদাতা

১৪ ডিসেম্বর, ২০২১,  2:35 PM

news image

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়া বালুখালী ক্যাম্প এলাকা থেকে ৭০ হাজার ইয়াবাসহ সরোয়ার কামাল (২২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল ৮টায় বালুখালী পান বাজার পুলিশ ক্যাম্প চেকপোস্ট থেকে তাকে আটক করে উপপরিদর্শক ফজলুর আজীম।

আটক সরোয়ার কামাল বালুখালী ৯ নং ক্যাম্পের ব্লক আই/০২ এফডিএমএনের বাসিন্দা আবুল হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্দতিতে জানতে পারি আজ ভোরে একটি ইয়াবার চালান ক্যাম্পের ভেতরে ঢুকছে। পরে আমর্ড পুলিশের সদস্যরা সাদা পোশাকে অবস্থান করে। এক রোহিঙ্গা যুবককে সন্দেহজনক মনে হয়।

এ সময় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে প্রাথমিকভাবে তিনি মাদক সংশ্লিষ্টতার কথা অস্বীকার করেন। পরে বিস্তারিত জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি তার ব্যাগে ইয়াবা বহনের কথা স্বীকার করেন। এ ঘটনায় উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল