ঢাকা ২২ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
৬ হাজার টেস্ট রান করা প্রথম বাংলাদেশি মুশফিক সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত পঞ্চদশ সংশোধনী বৈধতার বিষয়ে হাইকোর্টে চূড়ান্ত শুনানি ৩০ অক্টোবর কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো স্পেশাল ট্রেন কাঁদতে কাঁদতে আদালতে ব্যারিস্টার সুমন, বললেন ‘আমি খুব সরি স্যার’ গাজা থেকে ফিরে ট্রমা, আত্মহত্যা করেছেন অনেক ইসরায়েলি সেনা লন্ডনে আল জাজিরার ক্যামেরায় ধরা সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চাকরি হারাচ্ছেন প্রশিক্ষণরত ২৫২ এসআই ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে গ্রেফতার মিয়ানমার সীমান্ত আবারও অশান্ত, রাতভর গোলার শব্দ

৭০০০ রানের মাইলফলকে সাকিব

#

১৮ মার্চ, ২০২৩,  6:00 PM

news image

দ্বিতীয় বাংলাদেশি ব্যাটার হিসেবে ওয়ানডেতে ৭০০০ রানের মাইলফলকে পৌঁছালেন সাকিব আল হাসান। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে এই কীর্তি গড়তে ২৪ রান দূরে থেকে ব্যাটিংয়ে নামেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

যেখানে কার্টিস ক্যাম্ফারের বলে মিড অফে সিঙ্গেল নিয়ে ওয়ানডেতে ৭ হাজার রান পূর্ণ করেন সাকিব। এর আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ৩০০ ওয়ানডে উইকেট পেয়েছিলেন তিনি। এই ফরম্যাটে ৭ হাজার রান ও ৩০০ উইকেটে তার আগে ছিল কেবল দুজনের। শ্রীলংকান কিংবদন্তি সনাৎ জয়াসুরিয়া ও পাকিস্তানের শহীদ আফ্রিদি সাকিবের আগে এই অর্জন করেছিলেন।২০০৬ সালে ওয়ানডেতে অভিষেক হওয়া সাকিব আজ শনিবার নিজের ২২৮তম ম্যাচ খেলতে নেমেছেন। তার ক্যারিয়ারে ৯টি সেঞ্চুরি ও ৫২টি ফিফটি রয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল