ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে জাহাজ কাটার সময় বিকট শব্দে বিস্ফোরণ, দগ্ধ ১২ কক্সবাজারের সাবেক সাংসদ বদি এখন চট্টগ্রাম কারাগারে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার আজীবন সদস্যরা ইসলামী ব্যাংক চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদ এস আলম গ্রুপের এবার পদত্যাগ করলেন চমেবি উপাচার্য’র বিএনপি ঘোষিত ৩১ দফা বাস্তবায়নে পটিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত জাল দলিলে জমি আত্মসাত, মামলায় ফেঁসে যাচ্ছে প্রতারকরা বিভ্রান্তিকর, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রচারে ক্ষোভ দক্ষিণ জেলা বিএনপি’র বাফুফে ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ডিএমপিতে ২৮ পুলিশ কর্মকর্তার বদলি ও চার থানায় নতুন ওসি

স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে

#

নিজস্ব সংবাদদাতা

২৫ জুলাই, ২০২৪,  11:17 AM

news image
ছবি: সংগৃহীত

২০২৪ সালের এইচএসসি ও সমমানের স্থগিত হওয়া পরীক্ষাগুলো আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘স্থগিত হওয়া সব পরীক্ষা ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে।’

প্রসঙ্গত, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় চার দিনের পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ২৮ জুলাই যথারীতি সূচি অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, পরীক্ষা সূচি অনুযায়ী আগামী ১১ আগস্ট এইচএসসির তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার কথা ছিল।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল