ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের সেবায় কাজ করছে আদ্-দ্বীন

#

নিজস্ব সংবাদদাতা

০৬ ফেব্রুয়ারি, ২০২২,  8:09 PM

news image

হাবিবুর রহমান বাবু:- আদ্-দ্বীন ফাউন্ডেশনের পরিচালক ও আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নির্বাহী পরিচালক অধ্যাপক ড. জামালুন্নেসা বলেছেন, আমরা যদি শুধু নিজের কথা ভাবি তাহলে হবে না। সবাইকে নিয়ে বাচঁতে হবে, তাই সমাজের বিত্তবানদের হতদরিদ্র অসহায় মানুষের জন্য কিছু করতে হবে। আদ্-দ্বীন সাধারণ পিছিয়ে পড়া মানুষের সেবায় কাজ করছে। 

আজ ৬ ফেব্রুয়ারি দুপুরে যশোরে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সদস্যদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ যশোর অডিটোরিয়ামে যশোর জেলার কেমিস্ট এন্ড ড্রাগিস্টদের সাথে

‘চলো উড়ি’ শ্লোগানে ফ্লাই স্যানিটারী ন্যাপকিন এবং আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস উৎপাদিত বিভিন্ন ওষুধ সম্পর্কে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস এবং আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড বিকেলে একই মঞ্চে মেডিকেলে শিক্ষার্থীদের সাথেও মতবিনিময় সভার আয়োজন করে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল