ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত

#

০৩ ফেব্রুয়ারি, ২০২২,  11:50 AM

news image
হাবিবুর রহমান

নিজস্ব প্রতিনিধি : আর্মি ক্যাম্পের সেনা টহল দলকে লক্ষ্য করে জেএসএস ( সন্তু) দলের সদস্যরা গুলি চালায়। এসময় সেনাসদস্যরাও পাল্টা গুলি চালালে এক সেনা কর্মকর্তা ও জেএসএস( সন্তু) এর তিনজন সদস্য মারা যায়। এসময় এক সেনাসদস্য আহত হয়।

বুধবার (২ ফেব্রুয়ারী) রাত পৌনে ১১টার সময় রুমার বথি পাড়া এলাকায় বান্দরবানের রুমায় সেনাবাহিনী এবং সন্ত্রাসীদের গোলাগুলিতে ১ সেনা কর্মকর্তা ও জেএসএস(সন্তু) দলের ৩ সদস্য নিহত হয়েছে।

নিহত সেনা কর্মকর্তার নাম মো: হাবিবুর রহমান। তিনি রুমা জোন (২৮) বীর রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার। তাকে চট্টগ্রাম সিএমএইচে পাঠানো হয়েছে। আহত সেনা সদস্যর নাম মোঃ ফিরোজ। তিনি একই ক্যাম্পের সেনা সদস্য। 

তবে জেএসএস (মুল) দলের নিহত সদস্যদের নাম পাওয়া যায়নি। বুধবার (২ফেব্রুয়ারী) রাত পৌনে ১১টার সময় রুমার বথি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় ২৮ বীরের একটি বিশেষ টহল দল রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্প থেকে পাখই পাড়ায় গেলে সেখানে জানতে পারে বথিপাড়া এলাকার আস্তানায় সন্তুবাহিনীর জেএসএস (মুল) দলের সদস্যরা অবস্থান করছে এমন খবর পেয়ে সেনা সদস্যরা। 

 সেখানে অভিযানে গেলে সন্ত্রাসীরা সেনাটহল দলকে উদ্দেশ্য করে অতর্কিত হামলা চালায় এসময় টহল দলের নেতৃত্বে থাকা সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের মাথায় গুলি লাগে এবং সেনা সদস্য ফিরোজের পায়ে গুলি লাগে।

 গুলিবিদ্ধ হয়ে ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান মারা যায়। পরে সেনা সদস্যরা পাল্টা গুলি ছুড়লে জেএসএস এর ৩ সন্ত্রাসী মারা যায়। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি এসএমজি, ৩ টি দেশীয় অস্ত্র, ২৮০ রাউন্ড গুলি, সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাক সহ নানা সরঞ্জাম।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল