ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

শপথ নেওয়ার পরই গ্রেফতার চেয়ারম্যান

#

০৮ ফেব্রুয়ারি, ২০২২,  4:21 PM

news image
চেয়ারম্যান মো. লিটন মিয়া

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. লিটন মিয়াকে মঙ্গলবার দুপুর ১২টার দিকে শপথ নেওয়ার পরপরই জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ডিবি পুলিশ গ্রেফতার করে।

চেয়ারম্যান লিটন মিয়ার ভাতিজা ফজলুল কবির বলেন, চাচা আজ শপথ নিতে কিশোরগঞ্জ ডিসি অফিসে এসেছিলেন। শপথের পর বের হলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। 

তিনি বলেন, নির্বাচনের দিনের ঘটনার সঙ্গে তিনি জড়িত ছিলেন না। তাকেসহ আমাকে পুলিশ মামলায় মিথ্যা আসামি করেছে। 

এর আগে গত বছরের ২৬ ডিসেম্বর ভৈরবে ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন কালিকাপ্রসাদ ইউনিয়নের একটি কেন্দ্রে পুলিশের ওপর হামলা ও গুলির অভিযোগে পুলিশ বাদী হয়ে চেয়ারম্যান লিটন মিয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করে। এছাড়া অজ্ঞাত আরও ৫০ জনকে আসামি করা হয়। মামলার পর  পলাতক ছিলেন লিটন মিয়া। পরে নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে আজ শপথ নিতে জেলা প্রশাসকের কার্যালয়ের যান। শপথ নেওয়ার পর কার্যালয় থেকে বের হলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।  

কিশোরগঞ্জের ডিবি পুলিশের পরিদর্শক মো. রফিকুল ইসলাম বলেন, ভৈরবে ইউপি নির্বাচনের দিন ভোট কেন্দ্রে সংঘর্ষ হয়। এদিন জনতা পুলিশের ওপর আক্রমণ করে। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় চেয়ারম্যান লিটন মিয়াকে আসামি করা হয়। মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন। তাকে গ্রেফতার করা হয়েছে। 

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. গোলাম মোস্তফা বলেন, লিটন মিয়াকে গ্রেফতারের খবর শুনেছি। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল