ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

মেসি চোখধাঁধানো গোল করলেও জয় পায়নি মায়ামি

#

ক্রীড়া ডেস্ক

৩০ মে, ২০২৪,  11:56 AM

news image
ছবি: সংগৃহীত

ফিরেই চোখধাঁধানো এক গোল করলেন লিওনেল মেসি। কিন্তু তাতে দলীয় সাফল্য আসেনি। জয় দিয়ে তাঁকে প্রত্যাবর্তনের ম্যাচটা যে রাঙাতে দেননি সাবা লবজিনিচ।

জোড়া গোল করে ইন্টার মায়ামির বিপক্ষে আতালান্তা ইউনাইটেডকে ৩-১ ব্যবধানের জয় এনে দিয়েছেন লবজিনিচ। দুই অর্ধে ২ গোল করে দলকে এগিয়ে দেন জর্জিয়ার মিডফিল্ডার। শুরুটা করেন ৪৪ মিনিটে বক্সের বাইরে থেকে ডান পায়ের বাঁকানো এক শটে। বিরতির পর করেন নিজের ও দলের দ্বিতীয় গোল।

ম্যাচের ৫৯ মিনিটের গোলটি এবার বাঁ পায়ে করেন লবজিনিচ। এবারের গোলটিও বক্সের বাইরে থেকে। তাঁর দুটি গোলই প্রতিহত করার সুযোগ পাননি মায়ামির গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার। ২ গোলে পিছিয়ে পড়ার ৩ মিনিট পরেই দলকে ম্যাচে ফেরান মেসি। ক্যারিয়ারের অধিকাংশ সময়েই বক্সের বাইরে থেকে যে অবিশ্বাস্য গোলগুলো করেছেন আজকেরটা ঠিক তেমনি ছিল। ৬৩ মিনিটের মাটি কামড়ানো শটটি এক কথায় অসাধারণ ছিল। মেজর লিগ সকারের মেসির এটি ১২তম গোল। সমান অ্যাসিস্টও করেছেন তিনি। 

অবশ্য ভাগ্যে সহায় থাকলে ম্যাচের চার মিনিটেই গোল পেতে পারতেন মেসি। জর্দি আলবার বা প্রান্ত থেকে নিখুঁত এক ক্রসে মাথা লাগিয়েছিলেন আটবারের ব্যালন ডি’অর বিজয়ী, কিন্তু অল্পের জন্য বারের ওপর দিয়ে বল বাইরে চলে যায়। বল যেমন সে সময় বাইরে চলে গেছে, ঠিক তেমনি আতালান্তার ৭৩ মিনিটের গোলে ম্যাচও হাতের বাইরে চলে যায় মেসির দলের। মায়ামির জালে শেষ পেরেকটি জামাল তিয়ারে। 

শুধু মেসি নন, ৩-১ গোলে মায়ামি হেরে যাওয়ায় সর্বশেষ ম্যাচে বিশ্রামে থাকা লুইস সুয়ারেজ ও সার্জিও বুসকেতসেরও ফেরাটা জয় দিয়ে রাঙানো হয়নি। টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর প্রথম হারল মায়ামি। ম্যাচ হারলেও ইস্টার্ন কনফারেন্সর পয়েন্ট তালিকায় শীর্ষেই আছেন মেসিরা। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনাটি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল