ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

#

নিজস্ব সংবাদদাতা

২১ জানুয়ারি, ২০২২,  8:58 PM

news image

আনোয়ারা প্রতিনিধিঃ- সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পরৈকোড়া ওষখাইন দরবার শরীফের সাজ্জাদনশীল মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ীর বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয়রা। 

শুক্রবার(২১ জানুয়ারী) ১১ টায় ওষখাইন দরবারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ী বলেন, জায়গা-জমি নিয়ে স্থানীয় দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত মঙ্গলবার বিকালে ওই পরিবারের সদস্যরা পুনরাই মারামারিতে জড়িয়ে পড়লে আমি স্থানীয় মেম্বারসহ লোকজন নিয়ে ঝগড়া থামাতে চেষ্ঠা করি। এসময় এক পক্ষ আমাকে হামলা করতে চাইলে আমি তাদেরকে নিবৃত্ত করি। এত যদি আমার ভুল হয়ে থাকে আমি ক্ষমা প্রার্থী। কিন্তু এ ঘটনাকে কিছু লোক উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

 এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ওয়ারেছ আহমেদ, কাজী এরশাদ উল্লাহ,কাজী আবদুল্লাহ,শাহজাদা কাজীম উদ্দিন,কাজী আদনানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল