ঢাকা ৩০ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
সমস্যা এক কিডনিতে, ডাক্তার কাটলেন অন্যটা লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস টাইটানের মতো এবার সাগরের তলদেশে যেতে চান মার্কিন ধনকুবের ৩০ কোটি টাকার ঝামেলা মিটল বিনা পয়সায় ১ জুলাই থেকে আবারও বাড়ছে পানির দাম পারমাণবিক অস্ত্র তৈরির দ্বারপ্রান্তে ইরান ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত রাফায় আশ্রয়শিবিরে ভয়াবহ হামলাকে ‘দুর্ঘটনা’ বললেন নেতানিয়াহু সিনেমাই তার ধ্যান-জ্ঞান মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি

মায়ের সঙ্গে একই পোশাকে মেহজাবীন

#

নিজস্ব সংবাদদাতা

১২ মে, ২০২৪,  6:41 PM

news image
ছবি: সংগৃহীত

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অবশেষে বড় পর্দায়ও নাম লিখিয়েছেন তিনি। তার বিভিন্ন সাক্ষাৎকারে পরিবার নিয়ে কথা বললে প্রচণ্ড আবেগী হয়ে যান মেহজাবীন। কেঁদে-কেটেও দিয়েছেন মায়ের প্রসঙ্গ এলে। এবার মা দিবসে মাকে নিয়ে একইরকম পোশাকে দেখা গেছে তাদের।

একটা সময় পরিবারের সবার সঙ্গে দেশের বাইরে থাকলেও এখন বাংলাদেশে স্থায়ী হয়েছেন। অভিনয় নিয়ে ব্যস্ত এই তারকা তার মায়ের সঙ্গে ফেসবুকে একাধিক ছবি পোস্ট করে লিখেছেন, ‘দ্য হার্ট অব আওয়ার ফ্যামিলি। শুভ মা দিবস মাম্মা।

গত ২১ ফেব্রুয়ারিসাবানামের একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন তিনি। মাকসুদ হোসেন পরিচালিতসাবাসিনেমা মুক্তির আগেই জানা গেল মেহজাবীনের দ্বিতীয় সিনেমার নাম। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায়প্রিয় মালতীসিনেমায় অভিনয় করবেন মেহজাবীন।

গত ১৯ এপ্রিল ছিল মেহজাবীনের জন্মদিন। এদিন রাজধানীর একটি হোটেলেপ্রিয় মালতীসিনেমার ঘোষণা দেন অভিনেত্রী।

অনুষ্ঠানে জানানো হয়, ‘প্রিয় মালতীসিনেমার মধ্য দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে মেহজাবীনের। অর্থাৎসাবাতে প্রথম অভিনয় করলেও আগে মুক্তি পাবেপ্রিয় মালতী

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মেহজাবীন ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজু প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করছে চরকি ফ্রেম পার সেকেন্ড।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল