ঢাকা ২৯ মার্চ, ২০২৪
সংবাদ শিরোনাম
মানবতার অখন্ড প্রাকৃতিক বিশ্বব্যবস্থা রক্ষায় মহান জিহাদে বদর অবতীর্ণ হয়েছিল টেকনাফে অপহৃত ১০ জন উদ্ধার কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত পটিয়ায় স্বাধীনতা দিবসে এলডিপির শ্রদ্ধা চট্টগ্রামে মাল্টিপার্টি অ্যাডভোকেসী ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত বিত্তবানদের উচিত অসহায়দের পাশে দাঁড়ানো- মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি পটিয়ায় সেহেরি নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেতা রুবেল আইনের জালেই অসাধু ব্যবসায়ীদেরকে আটকাতে হবে স্বপ্নময় মানবকল্যাণমূখী সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত পটিয়ায় ১ হাজার পরিবার পেল চাচা খালেক ফাউন্ডেশনের ইফতার সামগ্রী

মহেশখালী দ্বীপের শীর্ষ ডাকাত অস্ত্রসহ আটক

#

০২ জুন, ২০২৩,  8:11 PM

news image

জুয়েল চৌধুরী, মহেশখালী ( কক্সবাজার):

পাহাড়ী দ্বীপ মহেশখালীতে অস্ত্রসহ একজনকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ। ১ জুন (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মাতারবাড়ী ইউপির রাঙ্গাখালী মইন্যার ঘোনার খামার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে দু'টি দেশীয় তৈরী পিস্তল ও একটি লম্বা কিরিচ উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃত নাছির উদ্দীন একই ইউপির  মাইঝপাড়া গ্রামের আবু ছৈয়দের পুত্র। 

সূত্রে জানা যায়, নাছির উদ্দীন এলাকায় শীর্ষ  ডাকাত নামে পরিচিত। তার বিরুদ্ধে পুলিশ আক্রান্ত, হত্যা, ডাকাতি, অস্ত্র মামলাসহ ৫টি মামলা বিচারাধীন রয়েছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী জানান, মাতারবাড়ী ক্যাম্পের দায়িত্বরত এসআই মোহাম্মদ ইমরান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল নাছির ডাকাতকে গ্রেপ্তার করে। ডাকাত নাছির অনেক সময় বলত, 'দিনটি পুলিশের' 'রাতটি আমার'। ওই সমস্ত বিভিন্ন কথা বলে সে এলাকার সাধারণ লোকদের ভয়ভীতি দেখাত।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল