ঢাকা ৩০ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
সমস্যা এক কিডনিতে, ডাক্তার কাটলেন অন্যটা লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস টাইটানের মতো এবার সাগরের তলদেশে যেতে চান মার্কিন ধনকুবের ৩০ কোটি টাকার ঝামেলা মিটল বিনা পয়সায় ১ জুলাই থেকে আবারও বাড়ছে পানির দাম পারমাণবিক অস্ত্র তৈরির দ্বারপ্রান্তে ইরান ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত রাফায় আশ্রয়শিবিরে ভয়াবহ হামলাকে ‘দুর্ঘটনা’ বললেন নেতানিয়াহু সিনেমাই তার ধ্যান-জ্ঞান মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি

মহেশখালীতে সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত,সভাপতি গিয়াস সম্পাদক রনি

#

২৬ এপ্রিল, ২০২৪,  1:43 AM

news image
সভাপতি গিয়াস, সাধারণ সম্পাদক রনি

কক্সবাজার অফিস:

মহেশখালীতে অনূর্ধ ১৫ ফুটবল টীম জেলা পর্যায়ে রানার্স হওয়ায় মহেশখালী ফটবল একাডেমীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। এবং মহেশখালী উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত হয়। ২১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ফুটবলার গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহেশখালী ফুটবল একাডেমির সভাপতি শামসুল আলম রনি। সম্প্রতি মহেশখালীর কালারমারছড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত  কক্সবাজার সদর উপজেলা সোনালী অতীত ক্লাব বনাম মহেশখালী সোনালী অতীত ক্লাবের মধ্যকার প্রীতি ম্যাচ  অমীমাংসিত ভাবে সম্পন্ন হয়।এতে কক্সবাজার সদর ও মহেশখালীর সাবেক জাতীয় ও জেলাদলের সাবেক খেলোয়াড়েরা অংশ নেন।এটি ছিল সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াড়দের মিলন মেলা। গত বুধবার (২৪ এপ্রিল)  কক্সবাজার জেলা সোনালী অতীত ক্লাবের সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দীন ও সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়েছে। 

এর আগে অনুর্ধ ১৫ মহেশখালী উপজেলা ফুটবল টীম  জেলা পর্যায়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করায় সংবর্ধনা দেয়া হয়।  কালারমারছড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সাবেক ফুটবলার বেলাল উদ্দীন। পরিচালনা করেন লিয়াকত আলী প্রিন্স।

সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এইচ এম ফরিদুল আলম শাহীন, কক্সবাজার ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যাপক জসিম উদ্দীন, জেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ফুটবলার গিয়াসউদ্দিন গিয়াস, রেপারী জালাল উদ্দীন, শামশুল আলম রনি, নুরুল হক মেহেদী, মনোয়ারা কাজল প্রমূখ।

বক্তারা বলেন,খেলাধূলা, সংস্কৃতি চর্চার মাধ্যমে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখা সম্ভব। যেখানে ক্রীড়া ও সুস্থ সংস্কৃতি চর্চা হয়না সে সব এলাকায় বেড়েযায় অপরাধ প্রবনতা।তাই সুস্থমন ও সুস্থ জীবনমান উন্নয়নে ক্রীড়া ও সুস্থ বিনোদনের বিকল্প নেই। 


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল