ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

মন্ত্রীর নামে ফেসবুক আইডি খুলে চাকরির প্রলোভন

#

নিজস্ব সংবাদদাতা

০৭ ফেব্রুয়ারি, ২০২২,  9:30 PM

news image
নওশাদ আলী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : রংপুরে নওশাদ আলী নামের এক যুবক বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ছবি ও নাম ব্যবহার করে ফেসবুক আইডি খুলে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেন। 

সোমবার বিকালে রংপুর নগরীর স্টেশন এলাকায় র‌্যাব-১৩ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-অধিনায়ক মেজর সৈয়দ মইদুল ইসলাম।

র‌্যাব জানায়, বাণিজ্যমন্ত্রীর নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে একটি ফেক আইডি খুলেন নওশাদ। এরপর কর্মসূচির বিভিন্ন ছবি ওই অ্যাকাউন্টে পোস্ট করে প্রচারণা চালাতেন তিনি। অসহায় বেকারদের চাকরি দেওয়ার নাম করে মেসেঞ্জারে চ্যাটিং করতেন।

তিনি জানান, গ্রেফতারকৃত নওশাদ আলী রংপুরের জমসেদ আলীর ছেলে। রোববার রাতে নগরীর মডার্ন মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ছবি ও নাম ব্যবহার করে ফেসবুকে আইডি চালাতেন। নিয়মিত বাণিজ্যমন্ত্রীর বিভিন্ন কর্মসূচির ছবি পোস্ট দিতেন; যাতে মানুষ সত্য বলে বিশ্বাস করেন।

দীর্ঘদিন রংপুর জেলার মহানগরসহ আশপাশের এলাকার বেকারদের টার্গেট করে চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে নওশাদ। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল