ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

ভাইয়ের লাঠির আঘাতে ভাই নিহত

#

১২ ফেব্রুয়ারি, ২০২২,  6:07 PM

news image
এক যুবক নিহত

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে ছাগলের ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে মামাতো ভাইয়ের লাঠির আঘাতে সাইদুল ইসলাম (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। 

শনিবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

সাইদুল উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের বীর ভদ্রঘাট পশ্চিমপাড়ার ইয়াসিন আলীর ছেলে। 

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে সাইদুল তার মামাতো ভাই আরমান আলীর জমি থেকে ঘাস কেটে তার ছাগলকে খাওয়ান। বিষয়টি আরমান জানার পর সাইদুলের সঙ্গে কথাকাটাকাটি হয়। 

এক পর্যায়ে দুজন সংঘর্ষে লিপ্ত হন। এ সময় আরমানের লাঠির আঘাতে গুরুতর আহত হন সাইদুল। পরে তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হয়।  

অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ভোরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে সাইদুলের মৃত্যু হয়। 

কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল