ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফেরা হলোনা কর্ণফুলীর আরমানের

#

নিজস্ব সংবাদদাতা

২২ জানুয়ারি, ২০২২,  5:03 PM

news image
বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফেরা হলোনা কর্ণফুলীর আরমানের

রিয়াদ, আনোয়ারা প্রতিনিধিঃ- বাঁশখালী থেকে ফেরার পথে আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে আরমান হায়দার (২২) নামে এক মোটরসাইকেল আরোহী তরুণ।

এই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো দুই মোটরসাইকেল আরোহী। তারা বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন।

শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের সরকার হাট এলাকার পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আরমান হায়দার কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা গ্রামের লোকমান হায়দারের ছেলে। আহতরা হলেন, রাউজান উপজেলার আকাশ দে(২৩) এবং জিইসি এলাকার ইমতিয়াজ মাহমুদ (২১)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশখালীর দিক থেকে আসা একটি মোটর সাইকেল তৈলারদ্বীপ সেতুর পুরাতন টোলবক্স এলাকায় সড়কের গতিরোধকের সাথে ধাক্কা খেয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো জ ০৫-০২৯১) সামনে ছিটকে পড়ে পিষ্ট হয়। এতে আরমান ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অপর দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাস পাতালে পাঠানো হয়।

নিহত আরমানের স্বজনরা জানায়, আরমান ও তার দুই বন্ধুসহ বাঁশখালীতে বৃহস্পতিবার একটি বিয়ে অনুষ্ঠানে যান। সেখান থেকে ফেরার পথে আনোয়ারা উপজেলার সরকার-হাট এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় আরমানের মৃত্যু হয়। তাঁরা তিনজন নগরীর ন্যাশনাল পলিটেকনিক কলেজ এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর  ছাত্র । শনিবার সকাল এগারোটায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, গতকাল রাতে সরকার-হাট এলাকায় বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক আরোহীর মৃত্যু হয় অপর দুই আরোহী গুরুতর আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার হাসপাতালে প্রেরণ করে।আমরা দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করেছি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল