ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

বিএনপি নেতাকে হত্যার দায় নেওয়ার সৎ সাহস সরকারের নেই: গয়েশ্বর

#

২৮ ডিসেম্বর, ২০২২,  7:08 PM

news image

বিএনপি নেতাকে হত্যার দায় নেওয়ার সৎ সাহস সরকারের নেই বলে দাবি করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের নিহত বিএনপি নেতা আব্দুর রশিদ আরেফিনের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিতে এসে এসব কথা বলেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘তথ্যমন্ত্রী অমানবিকভাবে বলেছেন আব্দুর রশিদ আরেফিন নাকি হার্ট অ্যাটাকে মারা গেছেন। অথচ এখানকার মানুষ বলছে তাকে পুলিশের লাঠিচার্জ, এককথায় সাপ পেটানোর মতো করে মারা হয়েছে।’ 

গয়েশ্বর বলেন, ‘একহাতে তার জীবন কেড়ে নেওয়া তারপরে যে নিষ্ঠুরতা, এটা অমানবিকতা। বিএনপি নেতাকে হত্যা করে তার মৃত্যুকে হৃদ্‌রোগে মারা যাওয়ার কথা বলা হচ্ছে। বিএনপি নেতাকে হত্যার দায় নেওয়ার সৎ সাহস সরকারের নেই।’এসময় নিহত বিএনপি নেতা আব্দুর রশিদ আরেফিনের পরিবারের হাতে নগদ আর্থিক সহায়তা তুলে দেন গয়েশ্বর চন্দ্র রায়। পরে বোদা উপজেলা বিএনপির আয়োজনে নিহত বিএনপি নেতা আরেফিনের স্মরণে আরেফিনের বাড়ির উঠানে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বোদা উপজেলার বিএনপির আহ্বায়ক আফাজুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, সদস্যসচিব ফরহাদ হোসেন আজাদ প্রমুখ। পরে নিহতের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল