ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আজ দুপুরে রাজু ভাস্কর্যে বিক্ষোভ সমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

বিএনপির বিশেষ সম্পাদক নাদিম মোস্তফা আর নেই

#

নিজস্ব সংবাদদাতা

৩০ জুন, ২০২৪,  3:19 PM

news image
ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক সংসদ সদস্য এবং বিএনপির সাবেক বিশেষ সম্পাদক নাদিম মোস্তফা।

রোববার দুপুরে অসুস্থ নাদিম মোস্তফাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গুলশানের বাসায় দুপুর পৌনে ১২টায় তিনি অজ্ঞান হয়ে পড়েন বলে বিএনপির একটি সূত্র জানায়। সেখান থেকেই তাকে হাসপাতালে নেওয়া হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ সহচর পরিচিত নাদিম মোস্তফা। তিনি ছিলেন রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি।

নাদিম মোস্তফার মৃত্যুর খবর পেয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে ছুটে যান।

এক সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের প্রভাবশালী এই নেতা রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল