ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে জাহাজ কাটার সময় বিকট শব্দে বিস্ফোরণ, দগ্ধ ১২ কক্সবাজারের সাবেক সাংসদ বদি এখন চট্টগ্রাম কারাগারে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার আজীবন সদস্যরা ইসলামী ব্যাংক চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদ এস আলম গ্রুপের এবার পদত্যাগ করলেন চমেবি উপাচার্য’র বিএনপি ঘোষিত ৩১ দফা বাস্তবায়নে পটিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত জাল দলিলে জমি আত্মসাত, মামলায় ফেঁসে যাচ্ছে প্রতারকরা বিভ্রান্তিকর, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রচারে ক্ষোভ দক্ষিণ জেলা বিএনপি’র বাফুফে ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ডিএমপিতে ২৮ পুলিশ কর্মকর্তার বদলি ও চার থানায় নতুন ওসি

বিএনপির বিশেষ সম্পাদক নাদিম মোস্তফা আর নেই

#

নিজস্ব সংবাদদাতা

৩০ জুন, ২০২৪,  3:19 PM

news image
ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক সংসদ সদস্য এবং বিএনপির সাবেক বিশেষ সম্পাদক নাদিম মোস্তফা।

রোববার দুপুরে অসুস্থ নাদিম মোস্তফাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গুলশানের বাসায় দুপুর পৌনে ১২টায় তিনি অজ্ঞান হয়ে পড়েন বলে বিএনপির একটি সূত্র জানায়। সেখান থেকেই তাকে হাসপাতালে নেওয়া হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ সহচর পরিচিত নাদিম মোস্তফা। তিনি ছিলেন রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি।

নাদিম মোস্তফার মৃত্যুর খবর পেয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে ছুটে যান।

এক সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের প্রভাবশালী এই নেতা রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল