ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

বান্দরবানের রুমায় আনসার ব্যাটালিয়ন এর ৪২তম জাতীয় সমাবেশ ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

#

নিজস্ব সংবাদদাতা

১২ ফেব্রুয়ারি, ২০২২,  10:58 PM

news image

এনএল প্রতিবেদকঃ- বাংলাদেশ সেনাবাহিনীর সাথে রাইক্ষিয়াংলেক এর বথিপাড়ায় অনুষ্ঠিত অপারেশন কার্যক্রমে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে ১৯ আনসার ব্যাটালিয়ন রুমা, বান্দরবান এর ০৪ জন ব্যাটালিয়ন আনসার সদস্য। ( ১। রেজিঃ নং-১৯২০৬০২ ব্যাটালিয়ন আনসার ফিরোজ মিয়া, ২। রেজিঃ নং-১৯২১১২১ ব্যাটালিয়ন আনসার মোঃ আলাউদ্দিন পারভেজ, ৩। রেজিঃ নং-১৯২১২০১ ব্যাটালিয়ন আনসার মোঃ ফজলে রাব্বি শাওন ও ৪। রেজিঃ নং-১৯২১৪০৭ ব্যাটালিয়ন আনসার আবুল কালাম)।

তিনজন সন্ত্রাসীর মৃত্যুকে যেমন নিশ্চিত করেছেন তেমনি বিভিন্ন অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধারে অসীম সাহসিকতার পরিচয় দিয়েছেন। গতকাল শনিবার  তাদের এই অসীম সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ অধিনায়ক মোঃ আব্দুল মজিদ (পরিচালক, ১৯ আনসার ব্যাটালিয়ন রুমা, বান্দরবান) তাদেরকে পুরষ্কৃত করেন এবং পার্বত্য চট্টগ্রামে অপারেশন উত্তরণে নিয়োজিত সকল ব্যাটালিয়ন  আনসার সদস্যকে আরো কর্তব্যনিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য অনুপ্রাণিত করেন।  

এছাড়া এ ধরনের বীরত্বপূর্ণ কাজের জন্য জোন কমান্ডার রুমা জোন মহোদয় ৪ জন ব্যাটালিয়ন আনসার সদস্যকে পুরস্কৃত করেন। একই দিন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এর নির্দেশনার আলোকে এক মনোজ্ঞ প্রীতিভোজের আয়োজন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মামুন শীবলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোঃ কামরুল ইসলাম, সহকারী পরিচালক (১৯ বিএন), মোহাম্মদ আবুল কালাম আজাদ, সার্কেল অ্যাডজুট্যান্ট ও কোম্পানী কমান্ডার (১৯ বিএন) ও অত্র ব্যাটালিয়নের বিভিন্ন পদবীর সদস্যবৃন্দ।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল