ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

ফাঁসিয়াখালীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

#

১৭ মার্চ, ২০২৩,  11:59 PM

news image

মোঃ কামাল উদ্দিন, চকরিয়া (কক্সবাজার) 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, মেম্বার ও স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা। শুক্রবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটি উদযাপন শুরু হয়। এরপর সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী।

এ সময় ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের সচিব আ.ক.ম হুমায়ুন কবির, ইউপি সদস্য যথাক্রমে, ১নং ওয়ার্ডের নুর মোহাম্মদ, ২নং ওয়ার্ডের আবদুল হক মানিক, ৩নং ওয়ার্ডের রফিক আহামদ, ৪নং ওয়ার্ডের তৌহিদুল ইসলাম তুহিন, ৫নং ওয়ার্ডের জমির উদ্দিন, ৬নং আবুল হাসেম, ৭নং ওয়ার্ডের আবু তাহের, ৮নং ওয়ার্ডের রফিক আহামদ ও ৯নং ওয়ার্ডের মহি উদ্দিন উপস্থিত ছিলেন। সংরক্ষিত মহিলা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১, ২ ও ৩নং ওয়ার্ডের সাজেদা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের রোজিনা আক্তার এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মুর্শিদা বেগম। এছাড়াও স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামিলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, সকাল সাড়ে ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের ওপর ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী"র সভাপতিত্বে কোরআন তেলাওয়াত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত ও আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের সদস্য এবং দেশের উন্নয়ন কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়। এরপর বেলা সাড়ে ১১টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল