ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম

#

১১ সেপ্টেম্বর, ২০২৪,  12:21 AM

news image

মহেশখালীর মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পে শ্রমিকের রক্তচুষা অর্থ যুবলীগ নেতা ব্যবসায়ী সেলিমের পেটে শিরোনামে মেহেদীসহ বিভিন্ন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশতি সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। মুলত কিছু কুচক্রী মহল তাদের ব্যক্তিগত স্বার্থ হাছিল করার জন্য আমার বিরুদ্ধে ভুয়া,মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্তি করে অপপ্রচার চালানোর চেষ্টা চালাচ্ছে।

মুলত আমরা মাতারবাড়ির স্থানীয় বাসিন্দা। আমরা মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পের জন্য আমাদের বাপ-দাদার জমি দিয়েছি। আমিও একজন ক্ষতিগ্রস্ত জমির মালিক এবং সম্মানি ব্যক্তি। আমার পিতা অত্র ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ছিলেন যা এলাকাবাসী অবগত আছেন। তাই  সরকার বাহাদুর কয়লা বিদ্যুৎ কেন্দ্রের জন্য ভূমি অধিগ্রহণ করিলে আমার পিতার নামিয় ভূমির অনুকূলে প্রথমে এল এ শাখা ও দ্বিতীয় বারের মতো কোলপাওয়ার হইতে ভুমির ক্ষতি পুরনের টাকা উত্তোলন করি। সহায় সম্পত্তি হারিয়ে জীবিকা নির্বাহের তাগিদে টেন্ডার প্রক্রিয়ায় সুনামের সহিত ছোট খাটোও  ব্যবসা পরিচালনা করে আসছি। ক্ষতিপয় কুচক্রী মহল আমার প্রতি ঈর্ষান্বিত হয়ে আমার মান ক্ষুন্ন করার জন্য অপচেষ্টা চালাচ্ছে। আমি সাংবাদিক ভাইদের অনুরোধ করব সরেজমিনে এসে সংবাদ প্রকাশ করার জন্য এবং উক্ত সংবাদে সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ স্থানীয় কাউকে কোন ধরনের বিভ্রান্তি না হওয়ার জন্য অনুরোধ করছি।

নিবেদক-

সেলিম উল্লাহ সেলিম 

বিশিষ্ট ব্যবসায়ী

মাতারবাড়ি,মহেশখালী 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল