ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

পায়রা নদীতে অর্ধকোটি টাকার মালামালসহ ট্রলারডুবি

#

০৬ ফেব্রুয়ারি, ২০২২,  2:49 PM

news image
একটি ট্রলার ডুবে যায়

নিজস্ব প্রতিনিধি : শনিবার দিবাগত রাতে উপজেলার কবিরাজপাড়া এলাকার জামাল মাঝির অর্ধকোটি টাকার মুদি মালামাল নিয়ে একটি ট্রলার ডুবে যায়।

জানা যায়, তালতলী বাজারের স্থানীয় মুদি মহাজনরা ওই ট্রলারে প্রতি সপ্তাহের শনিবার বরগুনা থেকে মালামাল নিয়ে আসেন। 

জানা যায়, তালতলী বাজারের স্থানীয় মুদি মহাজনরা ওই ট্রলারে প্রতি সপ্তাহের শনিবার বরগুনা থেকে মালামাল নিয়ে আসেন। প্রতি সপ্তাহের মতোই উপজেলার সোনাকাটা ইউনিয়নের কবিরাজপাড়া এলাকার জামাল মাঝির অনুপস্থিতিতে ট্রলারটি তার ছেলে চালাতেন।

শনিবার মালবোঝাই করে বরগুনা থেকে ট্রলারটি ছেড়ে তালতলী বাজারের বগীরদোনা খালে প্রবেশ করছিল। এ সময় খালের মুখের চরের সঙ্গে ধাক্কা লাগে। এতে পায়রা নদীর স্রোতের তোরে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে তালতলী বাজার ও কবিরাজপাড়া বাজারের ১৭ ব্যবসায়ীর প্রায় অর্ধকোটি টাকার মালামাল ছিল বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।

ট্রলারের মালিক মাঝি জামালের সঙ্গে মোবাইল ফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

তালতলী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তারুদ্দিন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল