ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আজ দুপুরে রাজু ভাস্কর্যে বিক্ষোভ সমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

পানেরছড়া বনবিভাগের অভিযানে অবৈধ পানির পাম্প জব্দ

#

১৬ সেপ্টেম্বর, ২০২৩,  10:46 PM

news image

তাহজীবুল আনাম:

কক্সবাজার দক্ষিণ বন বিভাগের রামুর লম্বাঘোনা ও তুলাবাগান বিটের আদর্শ গ্রাম এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে পানেরছড়া রেঞ্জ।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে এই অভিযান পরিচালনা করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় পানেরছড়া রেঞ্জ কর্মকর্তা রতন লাল মহত অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পানেরছড়া রেঞ্জেরলম্বাঘোনা ও তুলাবাগান বিটের আদর্শ গ্রাম এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের জন্য পানির পাম্প ব্যবহারের খবর পেয়ে অভিযান চালায়। ওই সময় অভিযানের টের পেয়ে বালু কারবারিরা পালিয়ে যায়। ওই সময় ঘটনাস্থল থেকে পেডরোলো দুই হর্সপাওয়ার সম্মিলিত একটি ওয়াটার পাম্প ,প্রায় ১০০ ফুট লম্বা কালো পানির পাইপ,১২ ফুট লম্বা সবুজ রঙের নলি পাইপ এবং প্রায় ২০ ফুট লম্বা সাদা পাইপ জব্দ করা হয়। এই সব মালামাল পানের ছড়া রেঞ্জ এ হেফাজতে নিয়ে আসা হয়।

পানেরছড়া রেঞ্জ কর্মকর্তা রতন লাল মহত আরও জানান, অপরাধীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। তাছাড়া অবৈধ বালু উত্তোলনকারীদের কোন ছাড় দেয়া হবে না এবং এ অভিযান অব্যাহত থাকবে। এই অভিযানে পানেরছড়া বিটের বিট কর্মকর্তা মো. জলিলুর রহমানসহ অনেকেই নেতৃত্ব দেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল