ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

পটিয়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হলেন এটিএম তোহা

#

নিজস্ব সংবাদদাতা

২৭ আগস্ট, ২০২৪,  6:06 PM

news image

মোরশেদ আলম :- পটিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ও গুনী শিক্ষক এটিএম তোহাকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে। 

মঙ্গলবার (২৭ আগস্ট) ক্লাবের অস্থায়ী কার্যালয়ে পটিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি এটিএম তোহার সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি শফিউল আলম, সাধারণ সম্পাদক গোলাম কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক আ ন ম সেলিম, অর্থ সম্পাদক বিকাশ চৌধুরী, প্রচার সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ মোরশেদ আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সনজয় সেন, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, কার্যকরী সদস্য রনি কান্তি দেব, হেলাল উদ্দিন নিরব ও শহিদুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, পটিয়া প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম দীর্ঘ দিন যাবত গুরুতর অসুস্থ। তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়। বর্তমানে প্রেস ক্লাবের সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নিতে গঠনতন্ত্র মোতাবেক সিনিয়র সহ সভাপতি এটিএম তোহা কে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়।

সভাপতির বক্তব্যে এটিএম তোহা বলেন, পটিয়া প্রেস ক্লাবকে বৈষম্য বিরোধী একটি শক্তিশালী গণতান্ত্রিক সংগঠনে রূপান্তর করা হবে। সম্প্রতি নোয়াখালী, ফেনি সহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থদের সহায়তায় এগিয়ে আসার জন্য বিত্তবানদের আহবান জানান। বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

তিনি আরও বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের নেতৃত্বে বাংলাদেশ শ্রীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গনতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে। বৈষম্যমুক্ত গণতান্ত্রিক পটিয়া গঠনের প্রত্যাশা আমাদের সকলের। আশা করি সরকার সকলের মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করবে। স্বাধীনভাবে গণমাধ্যম কর্মীরা সঠিক সংবাদ প্রকাশ করতে পারবে।শিক্ষাগত যোগ্যতা ও নৈতিক স্থলন সহ গঠনতন্ত্রের সকল ধারা-উপধারা অনুসরণ করে প্রেস ক্লাবকে শক্তিশালী সংগঠনে পরিণত করা হবে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল