ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

পটিয়ায় ২ মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে গনসংযোগ নিয়ে মারামারি

#

নিজস্ব সংবাদদাতা

২১ ডিসেম্বর, ২০২১,  7:24 PM

news image
পটিয়ায় ২ মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে গনসংযোগ নিয়ে মারামারি

পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ২ মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে ছত্তরপেটুয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি সমথর্ীত মেম্বার পদপ্রার্থী মো. আব্দুল আলম বাদী হয়ে এজাহানামীয় ১০ জন ও অজ্ঞাত ২৫/৩০ জন কে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করে। অপরদিকে আওয়ামীলীগ সমর্থীত মেম্বার প্রার্থী শওকত আলী মন্টু বাদী হয়ে এজাহানামীয় ৯ জন ও অজ্ঞাত ৩০/৪০ জন কে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করে।

স্থানীয়রা জানান, ২ মেম্বার প্রাথর্ী এলাকায় গনসংযোগ করার সময় তাদের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হলে এক পর্যায়ে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘাতের আশংকা রয়েছে।

এ বিষয়ে মেম্বার প্রার্থী আব্দুল আলম জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে আমার সমর্থকগন এলাকায় গনসংযোগ করার সময় আমার প্রতিদ্বন্ধী প্রার্থী শওকত আলী মন্টু নেতৃত্বে লাটি সোটা নিয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ ও আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে।

মেম্বার প্রার্থী শওকত আলী মন্টু বলেন, আমি ছত্তর পেটুয়া এলাকায় সকালে গনসংযোগ করার সময় প্রতিদ্বন্ধী প্রার্থী আব্দুল আলমের নেতৃত্বে তাঁর সমর্থীত লোকজন নিয়ে আমি এবং আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে। আমার প্রতিদ্বন্ধী প্রার্থী আলম আমাকে হুমকি দিয়ে বলে আমি ১৮ বছর ধরে মেম্বারের দায়িত্ব পালন করে আসছি। এবারও যদি নির্বাচনে জয়ী হতে না পারি তাহলে আমাকে সহ আমার সমর্থীত নেতাকর্মীদের হত্যা করার হুমকি দেয়।

 এ বিষয়ে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান,  ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে নিয়ন্ত্রনে আনে। দুই মেম্বার প্রাথর্ীর পক্ষে দুইটি অভিযোগ পেয়েছি। তাদের কে ডেকে এনে পরবর্তীতে এলাকায় এ ধরনের কোন অপ্রিতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য তাদেরকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল