ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী বাবুর প্রচারণা গাড়িতে হামলা, মাইক ভাংচুর

#

নিজস্ব সংবাদদাতা

১৩ ডিসেম্বর, ২০২১,  11:09 PM

news image

নিজস্ব সংবাদদাতা, পটিয়া:- পটিয়া উপজেলার কচুয়াই ইউয়িন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের খলিলুর রহমান বাবুর প্রচারণা গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধায় ইউনিয়নের পাড়ি গ্রাম মল্ল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তঁার প্রচার কর্মী, গাড়ি চালককে মারধর করে মাইক ভাংচুর করে। এবং তার নির্বাচনী ব্যানার পোষ্টার ছিড়ে ফেলে।

এ ঘটনায় প্রার্থী খলিলুর রহমান বাদী হয়ে এলাকার ৬/৭জন সহ অজ্ঞাতনামা ৩০/৩৫ জন কে বিবাদী করে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার সিএনজি যোগে মাইক নিয়ে বিভিন্ন এলাকায় প্রচারণা শুরু করে। সন্ধা ৬টার দিকে একটি গাড়ি ইউনিয়নের মল্ল পাড়া এলাকায় প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষ নৌকা প্রার্থীর সমর্থীত লোকজন তঁার প্রচারণা গাড়িতে হামলা করে স্পিকার ও মাইক ভাংচুর করে প্রচার কর্মীকে মারধর কওে প্রচারণা কাজে বাঁধা প্রদান করে। পরে তঁারা অলির হাট বাজার এলাকায় আসলে পুনরায় তঁার নেতাকর্মীরা হামলা চালায়।

এ ঘটনা পুলিশকে জানানো হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, এ ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এ ঘটনায় প্রার্থী খলিলুর রহমান বাবুর একটি অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নৌকার প্রার্থী এস. এম জসিম জানান, প্রতিপক্ষ পরাজয় হবে জেনে আগে থেকেই অভিযোগ দিয়ে রাখছে। নির্বাচন বানচালের চেষ্টা চালিয়ে যাচ্ছে তার কর্মীরা। 

তিনি আরো বলেন, আনারস প্রতিকের কর্মীরা নিজেরাই ঘটনা ঘটিয়ে আমার উপর মিথ্যা অভিযোগ দিয়ে দোষ চাপানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার কর্মীরা এ ধরনের কোন ঘটনা করেনি।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল