ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

পটিয়ায় সেহেরি নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেতা রুবেল

#

নিজস্ব সংবাদদাতা

২৭ মার্চ, ২০২৪,  5:17 AM

news image

মোরশেদ আলম, পটিয়া:-  পটিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক নুরুল ইসলাম রুবেলের উদ্যােগে প্রায় দুই শতাধিক অসহায় গরীব দুস্থ পথচারীদের মাঝে সেহেরি বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৭ মার্চ) পটিয়া পৌরসদরের ছবুর রোড, রেলষ্টেশন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অসহায় দুস্থ মানুষদের মাঝে এই সেহেরি বিতরণ করা হয়।

এ বিষয়ে নুরুল ইসলাম রুবেল বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ মানুষদের যাতে সেহেরির কষ্ট না হয় সে জন্য আমি অন্তত একবার তাদের পাশে দাঁড়িয়ে সেহেরি বিতরণ করেছি। এসব মানুষের হাতে সেহেরি তুলে দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

ইফতার বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা  জাহেদ, সৌরভ, সজীব, আরিফ, সুজাত, সুমন ও মামুন প্রমুখ।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম রুবেল তার সাধ্যমত অসহায় দুস্থ মানুষদের পাশে থেকে মানবিক মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল