ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

পটিয়ায় সেহেরি নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেতা রুবেল

#

নিজস্ব সংবাদদাতা

২৭ মার্চ, ২০২৪,  5:17 AM

news image

মোরশেদ আলম, পটিয়া:-  পটিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক নুরুল ইসলাম রুবেলের উদ্যােগে প্রায় দুই শতাধিক অসহায় গরীব দুস্থ পথচারীদের মাঝে সেহেরি বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৭ মার্চ) পটিয়া পৌরসদরের ছবুর রোড, রেলষ্টেশন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অসহায় দুস্থ মানুষদের মাঝে এই সেহেরি বিতরণ করা হয়।

এ বিষয়ে নুরুল ইসলাম রুবেল বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ মানুষদের যাতে সেহেরির কষ্ট না হয় সে জন্য আমি অন্তত একবার তাদের পাশে দাঁড়িয়ে সেহেরি বিতরণ করেছি। এসব মানুষের হাতে সেহেরি তুলে দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

ইফতার বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা  জাহেদ, সৌরভ, সজীব, আরিফ, সুজাত, সুমন ও মামুন প্রমুখ।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম রুবেল তার সাধ্যমত অসহায় দুস্থ মানুষদের পাশে থেকে মানবিক মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল