ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

পটিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে অস্ত্র সহ ছাত্রলীগ-যুবলীগ নেতা আটক

#

নিজস্ব সংবাদদাতা

১৬ ডিসেম্বর, ২০২১,  11:42 PM

news image
পটিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে অস্ত্র সহ ছাত্রলীগ-যুবলীগ নেতা আটক

চট্টগ্রামের পটিয়ায় মাদক উদ্ধারের অভিযানে গিয়ে বিদেশী অস্ত্র সহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৭।  

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটা বিশেষ টিম সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার জঙ্গল খাইন ইউনিয়নের নাইখাইন এলাকায় সন্ত্রাসী সাহাদাত হোসেন জীবন সহ তার গ্যাংদের ধরতে গেলে তাদের উপস্থিত টের পেয়ে সন্ত্রাসী সাহাদাত হোসেন জীবন ও মিজানুল ইসলাম মিজান দৌড়ে পালানোর সময় তাদের দুইজনকে আটক করা হয়। এসময় তাদের স্বীকারউক্তি মোতাবেক সাহাদাত হোসেন জীবনের ঘর থেকে ১ টি বিদেশি পিস্তল, ২টি চাপাতি, ২ টি দা, ৩টি রাম দা, ৪টি চাকু উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাহাদাত হোসেন জীবন (২১) ও জঙ্গল খাইন ইউনিয়নের ৪ নং ওয়াড যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান (২২)।

এ মামলার বাদী র‍্যাব-৭ এর সাব ইন্সপেক্টর মনির হোসেন জানান, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাহাদাত হোসেন জীবনের ঘরে মাদক উদ্ধার অভিযানে গিয়ে ১ টি বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে । এসময় ২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পটিয়া ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় মাদক, অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো। তাদের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের করে আসামিদের হস্তান্তর করা হয়েছে।  

অপরদিকে, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার ভেল্লাপাড়া এলাকায় বিশেষ চৌকি বসিয়ে কক্সবাজার হতে নিয়ে আসা চট্টগ্রামের দিকে যাওয়ার সময় একটি ইয়াবার চালান সহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৭। এসময় সিএনজি গাড়ি থেকে ৩ হাজার ৯ শত ৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

আটককৃত ইয়াবা কারবারিরা হলেন, পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গোরন খাইন এলাকার কামাল হোসেন (৩৩) ও মোহাম্মদ ইব্রাহিম (৩২)।

এব্যাপারে র‍্যাব-৭ এর ইন্সপেক্টর নুরে আলম সিদ্দিকী বাদী হয়ে পটিয়া থানায় মাদক আইনে মামলা রজু করে পটিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

পটিয়া থানার পরিদর্শক রেজাউল করিম মজুমদার জানান, বৃহস্পতিবার র‍্যাব-৭ এর দু’টি পৃথক অভিযানে অস্ত্র ও ইয়াবা সহ চারজনকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রজু করা হয়েছে রাতে। তাদেরকে আগামীকাল শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল